adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

এক গানে তিন কোটিপতি

3বিনােদন ডেস্ক : অল্প সময়ে ইউটিউবে কোটির মাইলফলক ছোঁয়া গান ‘দিল দিল দিল’। ‘বসগিরি’ ছবির গানটিতে কণ্ঠ দেন কনা ও ইমরান। সুর ও সংগীত পরিচালনা করেন শওকত আলী ইমন। এবার এই তিন কোটিপতিকে নতুন গানে পাওয়া যাবে।
‘আমি অবাক হয়ে যাই’ শিরোনামের গানটিতে কণ্ঠ দিয়েছেন ইমন, কনা ও ইমরান। গানটি তৈরি করা হয়েছে ম্যাগাজিন অনুষ্ঠান ‘পরিবর্তন’–এর জন্য।
মাহমুদ মানজুরের কথায় ‘আমি অবাক হয়ে যাই’-এর সুর করেছেন সুজন আরিফ, সংগীতায়োজন করেছেন আরফিন রুমি।
নতুন এ গান প্রসঙ্গে শওকত আলী ইমন বলেন, ‘আমি সেই শুরু থেকে অন্যদের জন্য গান তৈরি করেছি। নিজের জন্য খুব বেশি গান তৈরির সময় পাইনি। আর নিজে সুরকার বলে অন্য সুরকারদের গানও গাওয়া হয়নি। তবে এবার একটি গানে কণ্ঠশিল্পী হিসেবে অংশ নিতে পেরে দারুণ লেগেছে। গানটি অসাধারণ হয়েছে।’
ইমরান বলেন, ‘কনার সঙ্গে নিয়মিত গাইছি। আর শওকত আলী ইমন তো নতুন গান গাওয়ার জন্য দুদিন পর পরই আমাদের ডাক দেন। আমাদের টিউনিংটা চমৎকার। তবে আমরা তিন জনই একটি গানে কণ্ঠ দেব— এমনটা কখনো ভাবিনি। দেশ প্রেমের একটা অসাধারণ গান। আমার বিশ্বাস গানটি শুধু ঈদে নয়, গানটি ১২ মাসই বাজবে মানুষের মনে।’
ম্যাগাজিন অনুষ্ঠান ‘পরিবর্তন’ গ্রন্থনা, পরিকল্পনা, পরিচালনা ও উপস্থাপনা করেছেন আনজাম মাসুদ। বিটিভিতে ঈদ অনুষ্ঠানমালায় প্রচার হবে এটি।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া