adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

যুবরাজ ও ধোনির দলে প্রয়োজন আছে কিনা প্রশ্ন রাহুল দ্রাবিড়ের

RAHUL DRAVIDস্পোর্টস ডেস্ক : যুবরাজ সিং ও এম এস ধোনির ভবিষ্যৎ নিয়ে প্রশ্ন তুলেছেন ভারতের সাবেক ক্রিকেটার রাহুল দ্রাবিড়। এই দুই সিনিয়রকে আর ভারতীয় দলে প্রয়োজন আছে কি না, নির্বাচকদের তা ভেবে দেখার অনুরোধ করলেন এই প্রাক্তন ভারত অধিনায়ক।
আগামী বিশ্বকাপের কথা মাথায় রেখে এবার এই ব্যাপারে ভাবনা-চিন্তার কথা বলছেন রাহুল দ্রাবিড়। তরুণ প্রতিভাদের পরখ না করে বিশ্বকাপে যুবরাজ ও ধোনিকে নেওয়া উচিত কি না এই প্রশ্নই তুলেছেন কিংবদন্তি ব্যাটসম্যান। প্রশ্ন তুলেছেন অশ্বিন-জাদেজা স্পিন জুটি নিয়েও।
সাধারণত যে কোনো ব্যাপারেই আক্রমণাত্মক মন্তব্য করতে অভ্যস্ত দ্রাবিড় সরাসরি প্রশ্ন তোলেন দুইজনকে নিয়ে।
এক ক্রিকেট ওয়েবসাইটকে তিনি বলেন, ভারতীয় ক্রিকেটের রোড ম্যাপ হিসেবে তারা কী দেখছেন এবং এই রোড ম্যাপে এই দুইজন কোথায়, কীভাবে রয়েছেন, এটা এখন থেকেই ভেবে রাখা খুব গুরুত্বপূর্ণ। দু’জনেরই কি জায়গা রয়েছে দলে? নাকি যে কোনো একজনের জায়গা হতে পারে? নির্বাচকরা ও টিম ম্যানেজমেন্ট ভেবে দেখুক।
বিশ্বকাপ ২০১৯-এর জুনে। অর্থাৎ আর ঠিক দুই বছর পরে। এই দুই বছরে বিশ্বকাপ প্রস্তুতির রূপরেখা তৈরি করে নেওয়া উচিত বলে মনে করেন দ্রাবিড়। তার বক্তব্য, এই দুই জনকে দলে রাখার আগে আমাদের দেশে যা প্রতিভা রয়েছে, তাদের একবার দেখে নেওয়া ভালো কি না, তা ভেবে দেখুন নির্বাচকরা। -ওয়েবসাইট

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া