adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ফখরুলের গাড়িবহরে হামলার ঘটনায় মামলা

F Fডেস্ক রিপাের্ট : পাহাড় ধসে ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ নিয়ে যাওয়ার পথে রাঙ্গুনিয়ায় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলামের গাড়িবহরে হামলার ঘটনাটি ফৌজদারি মামলা হিসেবে গ্রহণের আবেদন জানানো হয়েছে। আদালত অভিযোগ গ্রহণ করে আদেশের জন্য অপেক্ষমাণ রেখেছেন।

২১ জুন বুধবার চট্টগ্রামের অতিরিক্ত মুখ্য মহানগর হাকিম ও আইনশৃঙ্খলা বিঘ্নকারী দ্রুত বিচার আদালতে অভিযোগটি দায়ের করেন বিএনপি নেতা ও চট্টগ্রামের সাবেক জেলা পিপি অ্যাডভোকেট এনামুল হক।

দ্রুত বিচার আইনের ৪ ও ৫ ধারায় দাখিল করা অভিযোগে ২৬ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও  ২৫-৩০ জনকে আসামি করা হয়েছে।

আসামিরা হলেন সরওয়ার (৩৩), নাজিম উদ্দিন বাদশা (৩০), রাসেল (৩০), সাইফুল (২৮), মাহবুব (২৬), আনোয়ার (২৭), নেছার উল্লাহ (২২), বেলাল (৩২), পাভেল বড়ুয়া (৩০), ইকবাল হোসেন বাবলু (২৮), মাহিম (২৫), মো. ইউনূছ (৩৫), শামসুদ্দাহা সিকদার আরজু (৪২), আবু তৈয়ব (৩৪), এনামুল হক (৩৩), মুজাহিদ (২৮), বাপ্পা (২৭), মো.হারুন (২৮), জাহাঙ্গীর আলম বাদশা (২৮), মো.রাসেল (২৬), মো. মহসিন (২৮), জাহেদ (৩০), জাহেদ (২৭), আলমগীর (২৮), নঈমুল ইসলাম (২৭) এবং শিমুল গুপ্ত (২৫)। তারা সবাই ছাত্রলীগ-যুবলীগ ও ক্ষমতাসীন দলের রাজনীতির সঙ্গে জড়িত।  

এর আগে, গত রবিবার রাঙ্গুনিয়া উপজেলার ইছাখালী এলাকায় মির্জা ফখরুলের গাড়িবহরে হামলার ঘটনা ঘটে। এতে মির্জা ফখরুলসহ বিএনপি ৫ নেতা আহত হন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া