adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

জাপানে প্রথম ম্যাচ হেরেছে কৃষ্ণারা

JAPANনিজস্ব প্রতিবেদক : জাপান সফররত বাংলাদেশ অনূর্ধ্ব-১৬ নারী ফুটবল দল প্রথম ম্যাচ হেরেছে। সোমবার ওসাকার সাকাই একাডেমির মাঠে কৃষ্ণারা ২-৪ গোলে হেরেছে স্বাগতিকদের কাছে। প্রথমার্ধ শেষ হয় ১-১ গোলে। সাকাই একাডেমি দলের হাসনো কুরকি ২টি, কাতা হাওয়া ও মানাকা গোল করেছেন। বাংলাদেশের গোল করেন সিরাত জাহান স্বপ্না ও মারজিয়া।
অষ্টম মিনিটে স্বাগতিকদের এগিয়ে দেন হাসনো কুরকি। ৪২ মিনিটে সমতা আনেন স্বপ্না। দ্বিতীয়ার্ধের খেলা শুরুর ৭ মিনিটের মাথায় আবার এগিয়ে যায় সাকাই একাডেমি। গোল করেন স্বাগতিক দলের কাতা গাওয়া।
তবে দ্বিতীয়বার সমতায় ফিরতে বেশি সময় নেয়নি লাল-সবুজ জার্সিধারীরা। মারজিয়ার ৫৫ মিনিটে করা গোলে ম্যাচে ফেরে বাংলাদেশ। এর পর দুটি গোল আদায় করে স্বাগতিক দল ৪-২ ব্যবধানের জয় নিয়ে মাঠ ছাড়ে। প্রথম গোল করা হাসনো ব্যবধান ৩-২ করেন ৬৭ মিনিটে। ৮০ মিনিটে মানাকা করেন দলের চতুর্থ গোল।
সফরে বাংলাদেশের মেয়ের সেখানে অনুশীলনের পাশাপাশি খেলবে ৩টি প্র¯‘তি ম্যাচ। দ্বিতীয় ম্যাচ ওসাকা কাইসেই হাই স্কুলের বিপক্ষে বুধবার। তৃতীয় ম্যাচ ২৩ জুন সাকাই একাডেমির বিপক্ষে।
আগামী সেপ্টেম্বরে থাইল্যান্ডে অনুষ্ঠিতব্য এএফসি অনূর্ধ্ব-১৬ চ্যাম্পিয়নশিপের চূড়ান্ত পর্বে খেলবে বাংলাদেশ। তার প্র¯‘তি হিসেবেই দ্বিতীয়বারের মতো জাপান সফরে গেছে কৃষ্ণা-স্বপ্নারা। এ ছাড়া দলটি সিঙ্গাপুর ও চীন সফরও করেছে বাংলাদেশের মেয়েরা। জাপান থেকে ফিরে বাংলাদেশ অনূর্ধ্ব-১৬ নারী ফুটবল দল জুলাই-আগষ্টে সফর করবে দক্ষিণ কোরিয়া ও ভিয়েতনাম। চূড়ান্ত পর্বে বাংলাদেশের প্রতিপক্ষ জাপান, অস্ট্রেলিয়া ও উত্তর কোরিয়া।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া