adv
১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চ্যাম্পিয়ন্স ট্রফি নিয়ে পাকিস্তানে উল্লাসের সময় গুলিতে স্কুল ছাত্রের মৃত্যু

PKস্পোর্টস ডেস্ক : ভারতের বিপক্ষে ঐতিহাসিক জয়ের আনন্দে উদ্বেল পুরো পাকিস্তান। চ্যাম্পিয়ন্স ট্রফি শিরোপা যেন তাদেরকে বিশ্বকাপ জয়ের আনন্দ এনে দিয়েছে। করাচি বিমান বন্দরে সরফরাজ আহমেদরা বিজয়ীর বেশে পৌঁছানোর পর তাদেরকে শুভেচ্ছা জানাতে যেন ঢল নামে জনতার। সেখানেই আচমকা এক গুলির আওয়াজে থমকে যায় সব উৎসব। স্তব্ধ হয়ে যায় হাজার হাজার জনতার বিজয়োল্লাস।
পাকিস্তানি ক্রিকেটারদের অভিনন্দন জানাতে বিমান বন্দরে ছুটে আসা হাজার হাজার দর্শক-সমর্থকের মধ্যে এসেছিল একদল উশৃঙ্খল সমর্থকও। যারা উৎসব উদযাপন করতে গিয়ে ফাঁকা গুলি ছোড়ে; কিন্তু গুলি গিয়ে লাগে ১৫ বছর বয়সী এক হতভাগা স্কুল ছাত্রের গায়ে।
সৈয়দ হুসেন রাজা জাইদি ওই সময় বাড়ির বারান্দায় দাঁড়িয়ে পাকিস্তানিদের বিজয় উৎসব দেখিছিলেন। কিন্তু সেই উশৃঙ্খল সমর্থকদের ছোড়া গুলি গিয়ে লাগে হুসেন রাজা জাইদির গায়ে। পাশে দাঁড়ালো ছিলেন তার বাবা। তাকে শুধু জাইদি বললেন, ‘বাবা আমার গায়ে গুলি লেগেছে।’ এই বলেই রক্তাক্ত শরীরে লুটিয়ে পড়ে ছেলেটি।

PK-1সঙ্গে সঙ্গে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয় স্কুল ছেলেটিকে; কিন্তু ততক্ষণে সব শেষ। পৃথিবী ছেড়েই চলে গেলো সে না ফেরার দেশে। মুহূর্তেই বিষাদে ছেয়ে গেলো করাচি শহর। আনন্দ-উৎসব যেন সঙ্গে সঙ্গেই মাটি হয়ে গেলো সবার। পাকিস্তানে আগ্নেয়াস্ত্র কিভাবে মানুষের হাতে ছড়িয়ে ছিটিয়ে আছে, সেটাই প্রমাণ করলো বিজয় উৎসবে ১৫ বছরের কিশোরের গুলি খেয়ে মৃত্যুর ঘটনায়।-ডন

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া