adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

লন্ডনেই হবে শাকিব খানের ঈদ

SAKIBবিনোদন ডেস্ক :১৯ জুন রাতের ফ্লাইটে নতুন ছবি ‘চালবাজ’ এর শুটিংয়ে লন্ডনে গেছেন ঢালিউডের অন্যতম শীর্ষ নায়ক শাকিব খান। জয়দ্বীপ মুথার্জি পরিচালিত যৌথ প্রযোজনার নতুন এ ছবির কাজে টানা সময় দিয়েছেন তিনি। শাকিব খান ১৯ জুন সোমবার দুপুরে বলেন,  এবারের ঈদে দেশে থাকা হচ্ছে না। মূলত কাজের কারণেই দেশের বাইরে ঈদ করা হবে। আমার নতুন ছবি ‘চালবাজ’-এর শুটিং হবে লন্ডনের বিভিন্ন লোকেশনে। এতে আমার বিপরীতে অভিনয় করছেন শুভশ্রী। এটাও বেশ ভালো একটি ছবি হতে যাচ্ছে।'

এর বাইরে দুইমাস আগে নুসরাত জাহান ও সায়ন্তিকার বিপরীতে নাম ঠিক না হওয়া একটি ছবির কাজ শুরু করেছিলেন শাকিব। এর বাকি কাজও ইউরোপে শুটিং করবেন বলে জানিয়েছেন তিনি। তাই শুটিং এর চাপে এবার লম্বা সময়ের জন্যই বাইরে থাকতে হবে শাকিব খানকে। এবার ঈদে তার অভিনীত চারটি ছবির মধ্যে তিনটি মুক্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে। 

এগুলোর মধ্যে দর্শকদের চাহিদার শীর্ষে রয়েছে যৌথ প্রযোজনার ‘নবাব’. ‘রাজনীতি’ ও ‘রংবাজ’। জয়দ্বীপের ‘নবাব’ ছবিটি এখনও সেন্সরের দরজা পার হতে পারেনি। তবে বুলবুল বিশ্বাস পরিচালিত ‘রাজনীতি’ ছবিটি বেশ আগেই সেন্সর ছাড়পত্র পেয়েছে। আর এতে শাকিবের বিপরীতে থাকছেন অপু বিশ্বাস। সর্বশেষ আব্দুল মান্নান পরিচালিত ‘রংবাজ’ ও শাহাদৎ হোসেন লিটন পরিচালিত ‘অহংকার’ ছবিতে শাকিবের বিপরীতে অভিনয় করেছেন শবনম বুবলী। এ দুটির মধ্যে যে কোনো একটি এবারের ঈদে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।
 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া