adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মেসি একা বিশ্বকাপ জেতাতে পারবে না: ম্যারাডোনা

MARADONAস্পোর্টস ডেস্ক : দিয়াগো ম্যারাডোনা, ৮৬র বিশ্বকাপ জয়ী আর্জেন্টাইন ফুটবলার। ভক্তরা তাকে 'ফুটবল ঈশ্বর' বানিয়ে ফেলেছেন। অথচ তিনি কিন্তু মেসি-রোনালদোর ফুটবল খেলার ম্যাজিকে মুগ্ধ।
আর তাদের নিয়ে ব্যক্ত করলেন এক অদ্ভূত ইচ্ছারও! ভাবুন তো একবার, লিওনেল মেসি ও ক্রিস্তিয়ানো রোনালদো যদি আর্জেন্টিনার হয়ে মাঠে নামেন প্রতিপক্ষের কী দশা হবে! যদি এমন হতো সবচেয়ে বেশি খুশি হতেন দিয়েগো ম্যারাডোনা। নিজেই এমন ইচ্ছার কথা ব্যক্ত করেছেন আর্জেন্টাইন ফুটবল ঈশ্বর।
তবে, দুজনের প্রতিদ্বন্দ্বিতায় পর্তুগিজ আইকনের চেয়ে স্বদেশি মেসিকেই এগিয়ে রাখছেন ম্যারাডোনা। কিন্তু আলবিসেলেস্তেদের জন্য রিয়াল মাদ্রিদ সুপারস্টারকে সানন্দে বেছে নেবেন তিনি। আর্জেন্টিনার ন্যাশনাল টিমের লাইনআপে মেসির পাশে রোনালদোর শক্তিমত্তা পছন্দ করবেন ৮৬র বিশ্বকাপ জয়ী।
রোনালদোর ভূয়সী প্রশংসাই করেছেন ম্যারডোনা। তবে আর্জেন্টিনাকে ওয়ার্ল্ড টাইটেল এনে দেওয়ার অক্ষমতা সত্ত্বেও মেসিকেই ওপরে রাখছেন। সে যদি আর্জেন্টিনার হতো। কিন্তু আমি এখনো মেসিকে পছন্দ করব। সে ফুটবল খেলাটা উপভোগ করছে এবং সহজেই প্রতিপক্ষকে ছাড়িয়ে যায়। '
মেসি বন্দনায় ম্যারাডোনা আরও বলেন, 'মেসি একা বিশ্বকাপ জেতাতে পারবে না। যদি সে ওয়ার্ল্ডকাপ নাও জেতে, আমরা তাকে মনে রাখব। ইন্টারনেট

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া