adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ম্যানচেষ্টার ইউনাইটেডে ফিরছেন রোনালদো

RONALDOস্পোর্টস ডেস্ক : কর ফাঁকির অভিযোগ ওঠার পরই রিয়াল মাদ্রিদ ছাড়ার গুঞ্জন শোনা যাচ্ছে ক্রিশ্চিয়ানো রোনালদোর। এবার এ গুঞ্জনে নতুন মাত্রা যোগ করলেন ক্লাবটির সাবেক সভাপতি রোমান কালদেরন। জানালেন-সাবেক ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডে ফিরতে পারেন ক্রিশ্চিয়ানো।
কিছু দিন আগে স্পেনের সরকারি কৌঁসুলিরা রোনালদোর বিরুদ্ধে এক কোটি ৪৭ লাখ ইউরো কর ফাঁকির অভিযোগ আনেন। এরপর পর্তুগিজ তারকার এক ঘনিষ্ঠ সূত্রের বরাত দিয়ে গণমাধ্যমে খবর আসে, ‘মর্মাহত ও বিষাদগ্রস্ত’ রোনালদো রিয়াল ছাড়তে চান।
রিয়াল অবশ্য আশাবাদী, কর ফাঁকির অভিযোগ থেকে নিজেকে পুরোপুরি নির্দোষ প্রমাণ করবেন রোনালদো এবং সান্তিয়াগো বের্নাবেউতেই থাকবেন তিনি।
২০০৮ সালে ইউনাইটেড থেকে রোনালদোকে রিয়ালে আনার চেষ্টা করেছিলেন ওই সময়ের সভাপতি কালদেরন। তার পরের বছর রেকর্ড ট্রান্সফার ফিতে রোনালদোকে চুক্তিভুক্ত করেন ওই বছরই সভাপতি নির্বাচিত হওয়া ফ্লোরেন্তিনো পেরেস।
সে সময়ের অভিজ্ঞতা থেকে কালদেরন জানালেন, একবার মনস্থির করে ফেললে রোনালদোর মন বদলানো কঠিন। ইউনাইটেডের প্রতি চারবারের বর্ষসেরা ফুটবলারের আলাদা টানের কথাও বিবিসিকে জানিয়েছেন কালদেরন।
আমি মনে করি, তার মনকে বদলানো খুবই কঠিন। ম্যানচেস্টার ইউনাইটেডের সঙ্গে একই পরিস্থিতি তৈরি হয়েছিল, যখন সে ইউনাইটেড ছাড়তে চেয়েছিল এবং আমি তাকে দলে টেনেছিলাম। সে আমাকে বলেছিল, ‘আমি দল ছাড়তে চাই’ এবং সেটাই হয়েছিল। ইন্টারনেট

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া