adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

কবর থেকে উঠে আসা পাকিস্তান কঠিন লড়াই করবে ভারতের বিরুদ্ধে

PK-INDস্পাের্টস ডেস্ক : আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফির গ্রুপ পর্বে ভারতের কাছে পাকিস্তান ক্রিকেট দল ১২৪ রানে অসহায় আত্মসমার্পণের পর সে দেশের ক্রিকেট ভক্তরা ক্রিকেটের জানাজা পড়ে দাফন দিয়েছিলো। তার দু’দিন পরেই জানাজা পড়া ক্রিকেট দল পাকিস্তান বীরদর্পে ইংল্যান্ডকে হারিয়ে ফাইনালে উঠে। ক্রিকেট ভক্তদের দৃষ্টিতে কবর থেকে উঠে আসা পাকিস্তান রোববার ভারতের বিরুদ্ধে কঠিন লড়াই করবে।  
গ্রুপ পর্বে ভারতের কাছে অসহায় আত্মসমর্পণে ভেঙে পড়েছিল গোটা পাকিস্তান দল। দলের সাবেক ও বর্তমান খেলোয়াড়রা হতাশা লুকাতে পারেননি। ক্রিকেটের জানাজা পড়েছিল পাকিস্তানবাসী। তাই খাদের কিনারা থেকে ফাইনালে পৌঁছে যাওয়াটা পাকিস্তান ক্রিকেটারদের মধ্যে বাড়তি আত্মবিশ্বাসের যোগান দিচ্ছে। ফলে গ্রুপ পর্বের মতো পাকিস্তানকে এখন আর হালকাভাবে নিতে পারছে না কোহলিরা।
ফাইনালে ভারতের চেয়ে কোনো অংশেই জয়ের জন্য লড়াইয়ের কমতি রাখবে না পাকিস্তান। অনেকেই তো বলেই রেখেছেন, পাকিস্তান ক্রিকেটে ফের সুদিন ফিরে আসছে। তাই চ্যাম্পিয়ন হওয়ার সুযোগ কোনো মতেই হাতছাড়া করতে চাইবেন না সরফরাজরা। ভারতের ব্যাটিং লাইন আপ অনেক শক্তিশালী। কিন্তু পাকিস্তানের আজাহার আলীরাও কোনো অংশে কম নন। তাই প্রস্তুত থাকতে হবে ভারতীয় বোলারদেরকেও।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া