adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

স্ত্রীকে ধর্ষণের প্রতিশোধ – ইফতারের দাওয়াত দিয়ে খুন

PRESSডেস্ক রিপাের্ট : ভাটারা থানার টেইলার্স আনোয়ার হোসেনের হত্যা মামলার আসামি স্বামী সোহান শরীফ ও স্ত্রী ফারজানাকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা শাখা। ১৪ জুন বুধবার বরিশালের বাবুগঞ্জ থেকে তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতারদের বরাত দিয়ে ডিবির ডিসি নাজমুল হক জানান, ধর্ষণের জেরেই আনোয়ারকে হত্যা করা হয়েছে। সোহান ও আনোয়ার ভাটারা এলাকায় পাশাপাশি ভাড়া বাসায় থাকত। এছাড়া তারা একইসাথে টেইলার্সের কাজ করত। সেই সুবাদে পারিবারিকভাবে তাদের মধ্যে ভাল মিল ছিল। একজন আরেকজনকে মামা বলে সম্বোধন করত। 

এক জনের বাসায় আরেকজনের অনেক আসা-যাওয়া ছিল। ঘটনার কিছুদিন আগে তারা পারিবারিকভাবে নানান ঝামেলা থাকায় উভয় পরিবার সিদ্ধান্ত নেয় আলাদা বাসা নিয়ে থাকাবে। আনোয়ার তাই নতুন বাসা নিয়ে তার পরিবার নিয়ে চলে যায়। নিহত আনোয়ার হোসেন আসামি সোহানের স্ত্রী ফারজানাকে মা বলেও সম্বোধন করত কিন্তু ভেতরে ভেতরে ফারজানাকে কাছে পাওয়ার জন্য নানান প্রস্তাব দিত। ১লা জুন নিহত আনোয়ার নতুন বাসায় চলে যায়। পরে ৬ জুন সে সোহানের বাসায় আসে। সে সময় সোহান বাসায় না থাকায় ঘরের ছিটকিনি আটকিয়ে সোহানের স্ত্রীকে আনোয়ার জোরপূর্বক ধর্ষণ করে। তারপর ফারজানাকে ভয় দেখানো হয় যে স্বামীর কাছে ধর্ষণের কথা বললে সোহানকে হত্যা করা হবে। তার ভয়েই ফারজানা তার স্বামী সোহানকে কিছু বলেনি। অন্য একদিন ফারজানা তার স্বামীকে পুরো ঘটনার বিস্তারিত জানালে আনোয়ারকে হত্যা করার পরিকল্পনা করে তারা।
তারই ধারাবাহিকতায় গত ৯ জুন আনোয়ারকে ইফতারের দাওয়াত দিয়ে তার সোহানের বাসায় নিয়ে আসে এবং ইফতারের পর প্রথমে তাকে মাথায় লোহার রড দিয়ে আঘাত করে তারপর শ্বাসরোধ করে হত্যা করে ও পরে তাকে ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে ফেলে। তারপর সোহান ও ফারজানা আত্মহত্যার চেষ্টা করে। অবশেষে তারা আত্মহত্যায় ব্যর্থ হয়ে লাশ ঘরের মধ্যে রেখে গ্রামের বাড়িতে পালিয়ে যায়। সবশেষে তাদের দুজনকে গোয়েন্দা পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য খুঁজতে থাকে। অবশেষে ১৪ জুন মোবাইল ট্র্যাকিং করে বরিশালের গ্রামের বাড়ি থেকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের পর জিজ্ঞাসাবাদে তারা এই হত্যার কথা স্বীকার করেছে।
প্রসঙ্গত ৯ জুন সন্ধ্যায় ইফতারের পরপরই আনোয়ার হোসেনকে ভাটারা থানা এলাকায় ডেকে নিয়ে সোহান ও ফারজানার বাড়িতে গলা কেটে হত্যা করা হয়। তাপর থেকেই দুজন বাসা ছেড়ে পলাতক ছিলেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া