adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ম্যাচ ফিক্সিং করে পাকিস্তান ফাইনালে উঠেছে !

PAKISTANস্পাের্টস ডেস্ক : ভারতের আগেই আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনাল নিশ্চিত করেছে পাকিস্তান। কিন্তু বিতর্ক যেন দলটির পিছু ছাড়ছে না। পাকিস্তানের সাবেক অধিনায়ক আমির সোহেল পরোক্ষভাবে দলটির বিরুদ্ধে ফিক্সিংয়ের অভিযোগ এনেছেন। তার দাবি, পাকিস্তান এ সাফল্য কিনে নিয়েছে।  

পাকিস্তানের একটি নিউজ চ্যানেলকে দেয়া সাক্ষাৎকারে আমির সোহেল এসব দাবি করেছেন। কিন্তু কীভাবে পাকিস্তান এ সাফল্য কিনে নিয়েছে সে সম্পর্ক বিস্তারিত কিছু জানাননি তিনি। সোহেল বলেন, এই মুহূর্তে পাকিস্তান দলের এত উঁচুতে উঠে লাফালাফি করার কিছু নেই। কারণ আমরা জানি তারা এ অবস্থান কিনে এনেছে।  

গ্রুপ বি'তে থাকা পাকিস্তান গত সোমবার ইংল্যান্ডকে হারিয়ে ফাইনাল নিশ্চিত করে। ১৮ জুন রবিবার  চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনালে ভারতের মুখোমুখি হবে তারা। সেমিফাইনাল নিশ্চিত করার পর দলের প্রশংসায় পঞ্চমুখ হন অধিনায়ক সরফরাজ আহমেদ। শুধুই তিনিই নন, খেলোয়াড়দের স্তুতি চলছে পুরো পাকিস্তান জুড়েই।  

আমির সোহেল অধিনায়ক সরফরাজের সমালোচনা করেন বলেন, সে জেতার জন্য বিশেষ কিছু করেনি। অন্য কারও দ্বারা দল জিততে বাধ্য হয়েছে। কী ঘটে আর ঘটানো হয়- আমরা সব জানি। তারা ম্যাচগুলো কীভাবে জিতেছে আমি তা বলবো না। আমি তাদের নাম নেবো না।

(টাইমস অব ইন্ডিয়া ও ডেইলি পাকিস্তান অবলম্বনে)

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া