adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দু’পক্ষের সংঘর্ষে নারীসহ নিহত ২

MOYMONSINGডেস্ক রিপাের্ট : ময়মনসিংহ সদর উপজেলার চর সিরতায় জমি নিয়ে দু’গ্রুপের সংঘর্ষে নারীসহ দু’জন নিহত ও কমপাক্ষে ১০ জন আহত হয়েছেন। ১৬ জুন শুক্রবার দুপুরে সিরতা ইউনিয়নের সিরতা গ্রামে এ ঘটনা ঘটে। নিহতরা হচ্ছেন, সাথিয়া বেগম (৩২) ও দেলোয়ার হোসেন (৪০)। আহতরা ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে চিকিৎসাধীন।

স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্র জানায়, সিরতা গ্রামের একটি সড়কের জমি নিয়ে হাফিজ উদ্দিন ও প্রতিবেশি হেলাল উদ্দিনের পরিবারের সাথে দীর্ঘ দিন ধরে বিরোধ চলে আসছিল। 

এ নিয়ে গত বৃহস্পতিবার দুইপক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। এরই জেরে শুক্রবার বেলা ১১টার দিকে দুই পক্ষ লাঠিসোটা ও দেশিয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পরে। সংঘর্ষে ঘটনাস্থলেই সাথিয়া বেগম নিহত হন। এসময় আরো ১০ থেকে ১২ জন গুরুতর আহত হন। আহতদের আশঙ্কাজনক অবস্থায় মমেক হসাপাতালে ভর্তি করলে দেলোয়ার হোসেন নামের অপর আরেকজনের মৃত্যু হয়। ঘটনার পরপরই ওই এলাকায় থমথমে পরিবেশ বিরাজ করছে।

কোতোয়ালী  মডেল থানার ওসি কামরুল ইসলাম জানান, এ ঘটনায় পুলিশ অভিযান চালিয়ে ১৪ জনকে আটক করেছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে বলেও জানান তিনি।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া