adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কর সমস্যার জেরে রোনালদো রিয়াল ছাড়তে চান

ronaldoস্পাের্টস ডেস্ক : লিওনেল মেসির পর ক্রিশ্চিয়ানো রোনালদোর বিরুদ্ধে কর ফাঁকির অভিযোগ উঠেছে। ২০১১ সাল থেকে ২০১৪ সাল পর্যন্ত সিআর সেভেন প্রায় এক কোটি ৪৭ লক্ষ ইউরোর কর ফাঁকি দিয়েছেন বলে জানা গেছে। এমনটাই অভিযোগ দায়ের করা হয়েছে তার বিরুদ্ধে।

এই নিয়ে শেষ এক বছরে দু’বার রোনালদোর বিরুদ্ধে কর ফাঁকির অভিযোগ এসেছে। পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী কর সমস্যায় এতটাই বিব্রত যে, রিয়াল মাদ্রিদ ছাড়ার কথা ভাবছেন তিনি। এমনকী স্পেনেই থাকতে চাইছেন না তিনি।

শুক্রবার স্প্যানিশ পত্রিকা ‘এ বোলা’ প্রথম পাতায় ফলাও করে ছেপেছে রোনালদোর স্পেন ত্যাগের বাসনার কথা। তারা সাফ জানিয়েছে যে, কর ফাঁকির অভিযোগ আসতেই রোনালদো এমন সিদ্ধান্ত নিতে চলেছেন।

এই পত্রিকা আরও দাবি করেছে যে, রিয়ালের মহাতারকা ক্লাব প্রেসিডেন্ট ফ্লোরেন্তিনো প্যারেজকেও এই কথা জানিয়েছেন। গত নভেম্বরেই রোনালদো আরও পাঁচ বছরের জন্য রিয়ালের সঙ্গে চুক্তি করেছেন। ২০২১ পর্যন্ত স্যান্টিয়াগো বার্নাব্যুতে থাকার কথা রয়েছে তার।

এই মুহূর্তে কনফেডারেশন কাপে ব্যস্ত রোনালদো। রবিবার মেক্সিকোর বিরুদ্ধে তার পর্তুগালের অভিযান শুরু। তার আগেই রোনালদোর এই খবর রীতিমতো সাড়া ফেলে দিয়েছে। এখন শোনা যাচ্ছে যে, সিআর সেভেন পুরনো ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডেই ফিরতে পারেন। এছাড়া প্যারিস সাঁ জাঁতেও তার যাওয়ার সম্ভাবনা রয়েছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া