adv
২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সানিয়া মির্জার দেশপ্রেম নিয়ে সৌরভ গাঙ্গুলির প্রশ্ন

sourav-saniaস্পোর্টস ডেস্ক :  চ্যাম্পিয়ন্স ট্রফির প্রথম সেমিফাইনালে ১৪ জুন বুধবার মুখোমুখি হয় ইংল্যান্ড ও পাকিস্তান। সব হিসাব পাল্টে দিয়ে সেই ম্যাচ ৮ উইকেটে জয় লাভ করে পাকিস্তান। সেমিফাইনালের সেই ম্যাচের সময় কার্ডিফে উপস্থিত ছিলেন ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জা।
যখন পাকিস্তানের টিম ১৬৬ রান করে জয়ের প্রায় দোরগোড়ায় পৌঁছে গিয়েছে, তখন স্বামী শোয়েব মালিককে সমর্থনের জন্য মাঠে পৌঁছান সানিয়া মির্জা। কিন্তু বিতর্ক যেন সেখানেও তার পিছু ছাড়ল না। সানিয়া কতটা দেশভক্ত, সেটা নিয়েই যেন প্রশ্ন উঠে গেল। আর প্রশ্নটা তুলে দিলেন খোদ সৌরভ গাঙ্গুলি।
ম্যাচ চলাকালীন সানিয়া মির্জার দিকে ক্যামেরা ঘোরান ক্যামেরাম্যান। সেই সময় কমেন্ট্রি বক্সে ছিলেন ভারতের সাবেক অধিনায়ক সৌরভ গাঙ্গুলি। সানিয়াকে দেখেই চ্যানেলের কমেন্ট্রি বক্সে বসে সৌরভ সানিয়া মির্জাকে ‘পাকিস্তানি সমর্থক’ বলে মন্তব্য করেন তিনি।
এসময় সৌরভ বলেন, দেখুন পাকিস্তানের সমর্থক ও ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জাকে। তার এই মন্তব্য ঘিরে শুরু হয়েছে বিতর্ক। ভারতীয় টিম যদি সেমিফাইনালে বাংলাদেশকে হারিয়ে ফাইনালে পৌঁছে যায়, তাহলে ভারত ও পাকিস্তান আগামী রবিবার ফাইনাল খেলবে। সেই সময় সানিয়া মির্জা কাকে সমর্থন করবেন, সেটাই এখন আসল প্রশ্ন।- ইন্টারনেট

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া