adv
১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ভারতকে ২৬৫ রানের টার্গেট দিলো বাংলাদেশ

BATINGনিজস্ব প্রতিবেদক : চ্যাম্পিয়ন্স ট্রফির দ্বিতীয় সেমিফাইনালে ভারতের বিরুদ্ধে ২৬৫ রানের লক্ষ্য ছুঁড়ে দিয়েছে বাংলাদেশ। টসে জিতে ভারত বাংলাদেশকে ব্যাটিংয়ে পাঠায়। মাশরাফিরা নির্ধারিত ওভারে ৭ উইকেট হারিয়ে ২৬৪ রান সংগ্রহ হরে।    
এদিন প্রথম ওভারে সৌম্য সরকারের উইকেট হারানোর পর ত্রিজে নেমেই মারমুখী ব্যাটিং  শুরু করেছিলেন সাব্বির। ফলে দ্রুতই নিজের উইকেটটি বিলিয়ে দিতে হয় তাকে। বিপদ এড়াতে লড়াই শুরু করেন তামিম-মুশফিক জুটি। তবে দু'জনেই অর্ধশতক তুলে নিলেও নিজের ইনিংসটা বড় করতে পরলেন না কেউই।
ইনিংসের ২৮তম ওভারে বিদায় নেন তামিম। ৮২ বলে ৭০ রান করে যাদবের বলে বোল্ড হন এই ওপেনার। এর আগে ৭টি চার আর ১টি ছক্কা হাকান তিনি। এরপর মাঠে নেমে কিছুটা দেখে-শুনেই ব্যাটিং শুরু করেন সাকিব। তবে ব্যক্তিগত ১৫ রানে তাকে সাঝঘরে ফেরান জাদেজা। তারপর আর ধৈর্য্য ধরে রাখতে পারলেন না মুশফিক। যাদবের বলে কোহলির তালুবন্দি হন তিনি। এর আগে, ৮৫ বলে চারটি চারের সাহায্যে ৬১ রান করেন এই উইকেটরক্ষক ব্যাটসম্যান। এরপর মোদাদ্দেক ও মাহমুদ উল্লাহ বিদায় নিলে বাংলাদেশের স্কোর দাঁড়ায় ২২৯ রান। রিয়াদ বিদায় নেন ২১ রানে আর মোসাদ্দেক ১৫ রানে।  
এরপর মাশরাফি মাঠে নেমে হার না মানা ৩০ রানের ঝড়ো ইনিংস খেলেন। তাকে সঙ্গ দেন তাসকিন আহমেদ অপরাজিত ২২ রানে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া