adv
২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ইভটিজিংয়ের প্রতিবাদ করায় বৃদ্ধকে পিটিয়ে হত্যা

OLDডেস্ক রিপাের্ট : ষষ্ঠ শ্রেণির এক স্কুলছাত্রীকে ইভটিজিং করার সময় বাধা দেওয়ায় তার বৃদ্ধ ফুফাকে পিটিয়ে হত্যা করেছে বখাটেরা। 

বুধবার (১৪ জুন) রাতে বরিশাল সদর উপজেলার চরমোনাই ইউনিয়নের চর হোগলা গ্রামের চাঁদের হাট বাজারে এ ঘটনা ঘটে। 

খবর পাওয়ার পরপরই পুলিশের কয়েকটি টিম ঘটনাস্থল পরিদর্শন করেছে। নিহত বৃদ্ধ পেশায় রিকশাচালক ছিলেন। ঘটনার পর থেকেই প্রধান ঘাতক বরিশাল পলিটেকনিক ইনস্টিটিউটের ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং পরীক্ষার্থী তুষারসহ তার সহযোগীরা আত্মগোপনে রয়েছে।

বরিশাল কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ মো. আওলাদ হোসেন বলেন, ‘প্রাথমিক তদন্তে পাওয়া তথ্য অনুযায়ী, ইভটিজিংকে কেন্দ্র করেই হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে। রাতভর চরমোনাই এলাকায় অভিযান চালিয়েছি। অভিযুক্তদের বাড়িতে তল্লাশি চালানো হয়। আসামিদের গ্রেফতারে চেষ্টা চলছে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হচ্ছে।’

স্থানীয়রা জানান, ১৩ বছরের মেয়েটি চর হোগলা হাইস্কুলের ছাত্রী। স্কুলে আসা যাওয়ার পথে একই এলাকার বাসিন্দা নিজাম উদ্দিনের ছেলে তুষার তাকে প্রেমের প্রস্তাব এবং নানাভাবে উত্ত্যক্ত করে আসছিল। বুধবার বিষয়টি মেয়েটির বৃদ্ধ ফুফার নজরে এলে তিনি তুষারকে গালমন্দ এবং তার পরিবারের কাছে নালিশ করেন। এতে তুষার ক্ষিপ্ত হয়ে রাতে চাঁদের হাট বাজার এলাকায় বসে তার ওপর হামলা চালায়।

গুরুতর আহত অবস্থায় রাত ৯টার দিকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হলে এর কিছু সময় পরেই বৃদ্ধের মৃত্যু হয়। হাসপাতালের ওয়ার্ড মাস্টার আবুল কালাম জানিয়েছেন, নিহতের মৃতদেহ সুরতহাল ও ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া