adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

সড়ক দুর্ঘটনায় হাইওয়ের ওসিসহ নিহত ২

OCডেস্ক রিপাের্ট : নরসিংদীর শিবপুরে ট্রাক ও প্রাইভেটকারের সংঘর্ষে ব্রাহ্মণবাড়িয়া হাইওয়ে থানার ওসিসহ ২ জন নিহত হয়েছে। ১২ জুন সোমবার সন্ধা ৬টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের শিবপুরের ঘাঁসিরদিয়ায় এ দুর্ঘটনা ঘটে। নিহত হুমায়ন কবির ব্রাহ্মণবাড়িয়ার খাটিহাতা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ওসি।

পুলিশ জানিয়েছে, ওসি হুমায়ন কবির একটি প্রাইভেটকার (ঢাকা মেট্রো গ ১৭-২৭০৬ ) নিয়ে ব্রাহ্মণবাড়িয়া থেকে ঢাকার উত্তরায় যাচ্ছিল। মুষলধার বৃষ্টির মধ্যে প্রাইভেটকারটি ঢাকা-সিলেট মহাসড়কের  শিবপুরের ঘাসিরদিয়ায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা সেভের রিং সিমেন্ট কোম্পানির মিকচার ট্রাকের (ঢাকা মেট্রো-শ-১১-২৮৬০) সঙ্গে প্রাইভেটকারে সংঘর্ষ হয়।

এতে ১০ চাকাবিশিষ্ট ট্রাকটি মহাসড়কের ওপর উল্টে যায়। প্রাইভেটকারটি দুমড়ে মুচড়ে ছিটকে সড়কের পার্শ্ববর্তী স্থানে পড়ে। ঘটনাস্থলে ওসি হুমায়ন নিহত হন। গুরুতর আহতবস্থায় প্রাইভেটকারের চালককে উদ্ধার করে নরসসিংদী জেলা হাসপাতালে নেওয়ার পর প্রাইভেটকারের চালককে মৃত ঘোষণা করে কর্তব্যরত চিকিৎসক। এরপর ইটাখোলা হাইওয়ে থানা পুলিশ দূঘটনাকবলিত গাড়িটি মহাসড়কের ওপর থেকে সরিয়ে নেয়।

নরসিংদী ইটাখোলা হাইওয়ে থানার সহকারী উপ-পরিদর্শক কামরুল বলেন, দূর্ঘটনার সময় মুসলধারে বৃষ্টি হচ্ছিল। ধারণা করা হচ্ছে বৃষ্টিতে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে।

কয়েক বছর আগে একই স্থানে মাছবাহী ট্রাক ও পুলিশের পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে নরসিংদী বেলাবো দুই ওসিসহ ১০ পুলিশ সদস্য নিহত হয়েছিলেন।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া