adv
১০ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২৬শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

টলিউড অভিনেত্রীদের শিক্ষাগত যোগ্যতা কতটুকু?

TALIUDবিনােদন ডেস্ক : টলিউড অভিনেত্রীদের অভিনয়ের দক্ষতা তো সকলেই দেখে থাকেন সিনেমার পর্দায়। তাদের অভিনয় দক্ষতার কারণেই তাদের ফ্যান ফলোয়ার্সের সংখ্যা এতো বেশি। রূপে গুণে সব দিক দিয়েই এগিয়ে এই অভিনেত্রীদের শিক্ষাগত যোগ্যতাও এবার একটু কাছ থেকে জেনে নেওয়া যাক।

১।  বলা যায় টলিউের এখন প্রথম পজিশনে রয়েছেন মিমি। কারণ তার ঝুলিতে একের পর হিট ছবির রেকর্ড রয়েছে। সেই মিমি আশুতোষ কলেজ থেকে ইংলিশে গ্র্যাজুয়েশন কমপ্লিট করেছেন।

২। শুভশ্রী গঙ্গোপাধ্যায়। রাজের সঙ্গে ব্রেক-আপের খবর তাকে ফের একবার এনে দিয়েছে শিরোনামে। তিনি অভিনয়ে বেশ পারদর্শী তা সকলেরই জানা। সেই সঙ্গে শিক্ষার দিক দিয়েও তিনি বেশ এগিয়ে। তিনি লক্ষ্ণৌ ইন্ডিয়ান ইন্সটিটিউট থেকে মাস্টার্স করেন। পরে ইনফরমেশন টেকনোলজির উপর আরও একটি মাস্টার্স করেন।

৩। রুক্মিণী মিত্র দেবের গার্লফ্রেন্ড হিসেবে বেশ জনপ্রিয়। সম্প্রতি দেবের সঙ্গেই বড় পর্দায় পা রেখেছেন। সেই রুক্মিণী লরেটো কলেজ থেকে গ্র্যাজুয়েশন কমপ্লিট করেন। পরে এমবিএ-ও শেষ করেন।

৪।  এবার আসা যাক টলিউডের অন্যতম অভিজ্ঞ অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তর কথায়। কারণ তিনি টলিউডে ভীষণই জনপ্রিয়। তুনি লেডি ব্রেবর্ন থেকে ইতিহাসের ওপর গ্র্যাজুয়েশনও কমপ্লিট করেছেন।

৫।  পায়েল সরকার যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে ইতিহাসে গ্র্যাজুয়েশন কমপ্লিট করেছেন। পাশাপাশি অভিনয়েও বেশ খ্যাতি অর্জন করেছেন তিনি।

৬।  পাওলি দাম বিদ্যাসাগর কলেজ থেকে কেমিস্ট্রিতে গ্র্যাজুয়েশন কমপ্লিট করে রাজাবাজার সায়েন্স কলেজ থেকে কেমিস্ট্রিতে পোস্ট গ্রাজুয়েটও করেন। আজ টলিউদ ইন্ডাস্ট্রির প্রথম সারির অন্যতম অভিনেত্রী পাওলি।

 

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া