adv
২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘ঈদেই আসছে বস ২’

BOSSবিনোদন ডেস্ক : যৌথ প্রযোজনায় নির্মিত চলচ্চিত্র ‘বস টু’ বিপাকে রয়েছে। প্রথমে ঝামেলা বাঁধে ছবির ‘আল্লাহ মেহেরবান’ গানের দৃশ্যায়ন নিয়ে। অশ্লীলতার অভিযোগের আঙুল তাক করা হয় নুসরাত ফারিয়ার দিকে। শুধু তাই নয়, বাংলাদেশের অংশের প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়াকে দেওয়া হয় দুই দুইটি আইনি নোটিশ। এরপর জাজ মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেল থেকে গানটি সরিয়ে ফেলা হয়।

নায়িকা নুসরাত ফারিয়া অবশ্য নিশ্চিত করেছেন গানটির কথা পাল্টে যাচ্ছে। শোনা যাচ্ছে গানটির দৃশ্যায়ন একই থাকবে শুধু ‘আল্লাহ মেহেরবান’ এর স্থলে বসবে ‘ইয়ারা মেহেরবান’।

এরপর যৌথ প্রযোজনার নীতিমালা অনুযায়ী ছবি নির্মাণে সব কিছুতেই দুই দেশের সমান অংশগ্রহণ থাকার কথা। তবে সেন্সর বোর্ডের প্রিভিউ কমিটি অনুসন্ধান করে দেখেছে, এ ছবিতে অভিনয়শিল্পী নির্বাচনে নীতিমালা মানা হয়নি। তাদের মতে নুসরাত ফারিয়া ও অমিত হাসান ছাড়া আর সব অভিনয়শিল্পী ভারতের। প্রিভিউ কমিটির এমন মন্তব্যের পর জাজ মাল্টিমিডিয়া আঙুল তুলেছে প্রিভিউ কমিটিতে থাকা বাংলাদেশে চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজারের দিকে। 

এদিকে 'বস ২'র মুক্তির জটিলতা প্রসঙ্গে ফারিয়া বলেন, ' জটিলতা নেই কোন কাজে? যেকোনো ভাল কাজের শুরুই কোন না কোন প্রবলেমস দিয়ে শুরু হয়। তবে সমস্যার কারণ না খুজে এর সমাধান খোঁজাটা জরুরী।' 

সবশেষে নুসরাত ফারিয়া বলেন,  'যাই হউক, আমি শতভাগ আশাবাদী এই ঈদেই আসবে ‘বস টু’।
 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া