adv
৪ঠা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৯শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

তিন সন্তানসহ সৌদি প্রবাসীর স্ত্রী পাঁচ মাস ধরে নিখোঁজ

WIFEগাজীপুর প্রতিনিধি : জেলার কাপাসিয়ায় এক সৌদি প্রবাসীর স্ত্রী ও তিন সন্তান প্রায় পাঁচ মাস ধরে নিখোঁজ রয়েছেন। পুলিশ এব্যাপারে কোনও অভিযোগ নিচ্ছে না। এ ঘটনায় স্থানীয় এক প্রভাবশালী ব্যক্তি জড়িত বলে অভিযোগ করেছেন প্রবাসী মহসিন শিকদার। 
শুক্রবার (০৯ জুন) গাজীপুরে এক সংবাদ সম্মেলন করে এসব অভিযোগ করেন মহসিন (৪২)।

কাপাসিয়া উপজেলার লাগুরী গ্রামের সৌদি প্রবাসী মহসিন সংবাদ সম্মেলনে জানান, প্রায় ৮ বছর আগে সুনামগঞ্জ জেলা সদরের বৈষারপাড় এলাকার ডলিকে পরিবারের সম্মতিতে বিয়ে করেন। প্রতি বছর তিনি ছুটি নিয়ে বাড়ি আসতেন। সংসারে তাদের এক ছেলে ও দুই মেয়ে রয়েছে। 

স্বামীর অনুপস্থিতিতে প্রতিবেশী চাচা ফখরুল শিকদারের (৪৫) সঙ্গে ডলির সম্পর্ক গড়ে উঠে। গত ৩ জানুয়ারি মহসিন বাড়িতে এসে এই অভিযোগের সত্যতা পান। ওই রাতেই মহসিনের বাড়িতে ফখরুল হামলা করে মোবাইল ফোন, আড়াইশ’ রিয়েল ও একটি টর্চলাইট নিয়ে যায়। যাওয়ার আগে স্ত্রী ডলির পরকীয়ার বিষয়ে মুখ খুললে মিথ্যা মামলায় জড়ানোর হুমকি দিয়ে যায়।

মহসিন আরও জানান, তিনি বাড়িতে আসার একদিন পর থেকে বাবার বাড়ি যাওয়ার কথা বলে ডলি তিন সন্তান ইশরা (৭), ইলমা (২) ও রুস্তমকে (২) নিয়ে বাড়ি থেকে বের হন। পরে খোঁজ নিয়ে জানা গেছে বাবার বাড়ি না গিয়ে ডলি সন্তানদের নিয়ে ফখরুলের সঙ্গে পার্শ্ববর্তী সোনারুয়া গ্রামের সজিব ব্যাপারীর বাড়িতে ওঠেন। কিন্তু এর কয়েকদিন পর থেকে তিন সন্তানসহ ডলি নিখোঁজ হন। বিভিন্নস্থানে সন্ধান করেও তাদের পাওয়া যাচ্ছে না। এব্যাপারে মহসিন কাপাসিয়া থানায় অভিযোগ নিয়ে গেলে পুলিশ তা গ্রহণ করেনি।

এ বিষয়ে কাপাসিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর চৌধুরী বলেন, ‘আমার কাছে কোনও অভিযোগ নিয়ে কেউ আসেননি।’

মহসিন সংবাদ সম্মেলনে আরও জানান, তার বড় ভাই রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয়ের উচ্চপদে কর্মরত আছেন। প্রভাবশালী হওয়ায় তার বিরুদ্ধে পুলিশ অভিযোগ নেয়নি। এবিষয়ে তিনি র‌্যাব-১ এর অধিনায়কের কাছেও অভিযোগ করেছেন। বর্তমানে তার স্ত্রী-সন্তান কোথায় আছে তিনি কিছুই জানেন না। স্ত্রী-সন্তানদের উদ্ধারে তিনি প্রধানমন্ত্রী ও প্রশাসনের সহযোগিতা কামনা করেছেন।
 

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া