adv
২২শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ৯ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

‘ছুটির ঘণ্টা’র সেই খোকন…

KHOKANবিনোদন রিপোর্ট : মাস্টার সুমন ও উপস্থাপক ইকবাল খন্দকার ১৯৮০ সালে মুক্তিপ্রাপ্ত দর্শকের চোখভেজানো ‘ছুটির ঘণ্টা’ ছবির কথা মনে আছে? স্কুলের বাথরুমে আটকা পড়ে নির্মম মৃত্যুর শিকার হওয়া গল্পের সেই খোকনকে আজও ভুলতে পারেননি সিনেমাপ্রেমীরা।

ছবিটি মুক্তির প্রায় ৩৭ বছর পর সেই খোকন তথা মাস্টার সুমনকে নিয়ে বাংলাদেশ টেলিভিশন নির্মাণ করলো বিশেষ অনুষ্ঠান ‘সেদিনের তারকা’। অনুষ্ঠানটি গ্রন্থনা ও উপস্থাপনা করেছেন ইকবাল খন্দকার। 

অনুষ্ঠানটি সম্পর্কে উপস্থাপক ইকবাল খন্দকার বলেন, ‘এক সময়ের পর্দাকাঁপানো মানুষগুলোকে আবার পর্দায় আনতে পেরে ভালো লাগছে। আশা করি দর্শকদেরও ভালো লাগবে।’

মাস্টার সুমন ছাড়াও এই অনুষ্ঠানে অংশ গ্রহণ করেছেন শিশুশিল্পী হিসেবে তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেতা মাস্টার শাকিল এবং ‘দেবদাস’সহ সেসময়ের আলোচিত বেশ কিছু সিনেমায় মাস্টার শাকিলের নায়িকার চরিত্রে অভিনয় করা আইরিন পারভীন লোপা। আরও আছেন গত দশকের আলোচিত শিশুশিল্পী এবং তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী দীঘি।

অনুষ্ঠানে এই চার শিল্পী তাদের অভিনয়জীবনের স্মৃতিচারণের পাশাপাশি কথা বলেছেন বর্তমান ব্যক্তিজীবন সম্পর্কে। মাসউদুল হকের সার্বিক তত্ত্বাবধানে ‘সেদিনের তারকা’ প্রযোজনা করেছেন আজগর আলী। আর এটি প্রচার হবে বিটিভির বিশেষ ঈদ-অনুষ্ঠানমালায়।

https://www.youtube.com/watch?v=B_hfx6sZWiU

 

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া