adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

তিন সন্তানকে শ্বাসরোধে হত্যা, মায়ের ‌মৃত্যুর কারণ নিশ্চিত নয়’

4-deadডেস্ক রিপাের্ট : রাজধানীর তুরাগ থানায় মা ও তিন সন্তানসহ নিহতের মরদেহের ময়না তদন্ত শুক্রবার বিকেলে সম্পন্ন হয়েছে। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ময়নাতদন্ত সম্পন্ন হয়।  ফরেনসিক বিভাগের প্রধান ডা. সোহেল মাহমুদ মরদেহের ময়নাতদন্ত সম্পন্ন করেন।

ময়নাতদন্তের পর তিনি বলেন, ‘প্রাথমিকভাবে তিন শিশুকে শ্বাসরোধে হত্যার প্রাথমিক প্রমাণ মিলেছে। তবে কীভাবে মায়ের মৃত্যু হয়েছে সে বিষয়ে আমরা কনফার্ম না।’

মায়ের মৃত্যুর কারণ জানতে ভিসেরা সংগ্রহ করা হয়েছে। সেগুলো হিস্টোপ্যাথলজিক্যাল পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। হিস্টোপ্যাথলজিক্যাল রিপোর্ট এলে মৃত্যুর বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।’

এর আগে মরদেহগুলোর সুরতাল রিপোর্ট তৈরি করেন তুরাগ থানার এসআই খগেন্দ চন্দ্র সরকার। খগেন্দ্র চন্দ্র সরকার  জানান, রেহানা পারভীনকে (৩৪)  ঘরের ভেতর ঝুলন্ত অবস্থায় পাওয়া গিয়েছিল। বাকি তিন সন্তানকে বিছানায় গলায় ওড়না পেছানো অবস্থায় পাওয়া গিয়েছে। লাশের শরীরে অন্য কোন চিহ্ন পাওয়া যায়নি শুধু গলায় দাগ পাওয়া গিয়েছে। গলায় ওড়না দিয়ে ফাঁস লাগানো ছিল।  সন্তানদের হত্যার পর মা আত্মহত্যা করতে পারেন বলে পুলিশের ধারণা।

৯ জুন শুক্রবার রাত ১ টায় তুরাগ থার পুলিশ খবর পেয়ে রেহানা পারভীনসহ তিন সন্তানের মরদেহ উদ্ধার করে পুলিশ। তারপর ময়নাতদন্তের জন্য নিহতদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রাখা হয়েছিল।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া