adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মোদি দিন গুণছেন যে ছবির জন্য

modi-(1)1বিনােদন ডেস্ক : ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি অধীর আগ্রহে অপেক্ষা করছেন একটি সিনেমার জন্য। কবে মুক্তি পাবে ছবিটি, তা জানার জন্য তিনি ছবির প্রযোজকের সঙ্গেও যোগাযোগ করেছেন। কি সেই ছবি, যার জন্য অপেক্ষা করছেন খোদ প্রধানমন্ত্রী? সেটি হলো মালয়ালি সুপারস্টার মোহনলালের ড্রিম প্রজেক্ট ‘দ্য মহাভারত’।
প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এই ছবির প্রযোজক বি আর শেঠীকে একটি চিঠি লিখেছেন বলে জানা গেছে, যেখানে ছবি তৈরিতে শেঠীকে পূর্ণ সাহায্যের আশ্বাস দিয়েছেন তিনি। 
জানা গেছে, এই ছবির প্রযোজনা সংস্থা প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করার অনুমতি চেয়েছিলেন। প্রধানমন্ত্রীর দফতর সেই চিঠির উত্তরে দেখা করার সম্মতি দিয়ে সাহায্যের আশ্বাস দেয়। বিশ্বের বিভিন্ন ভাষায় নির্মিত হবে ‘দ্য মহাভারত’। 
আনন্দবাজার পত্রিকা সূত্রে জানা যায়, ভারতীয় সিনেমার ইতিহাসে এটিই সবচেয়ে বড় বাজেটের ছবি হতে যাচ্ছে। আরব আমিরশাহির ভারতীয় ব্যবসায়ী বি আর শেঠী ‘দ্য মহাভারত’ তৈরির জন্য প্রায় হাজার কোটি টাকা বিনিয়োগ করতে চলেছেন। 

M M Mপরিচালক ভি এ শ্রীকুমার মেননের নির্দেশনায় এই ছবি তৈরি হবে দুটি পর্বে। ২০১৮ সালের সেপ্টেম্বর থেকে শুরু হবে শুটিং। ছবির প্রথম ভাগটি ২০২০ সালে মুক্তির পরিকল্পনা রয়েছে। দ্বিতীয় ভাগটি তার ৯০ দিন পর। 
প্রযোজক জানিয়েছেন, এই ছবিতে বহু নামজাদা ভারতীয় এবং বিদেশি অভিনেতা-অভিনেত্রীকেও দেখা যাবে। 
শোনা যাচ্ছে, এই ছবিতে মালয়ালি সুপারস্টার মোহনলালকে ভীমের চরিত্রে দেখা যাবে। তিনিই এই ছবি তৈরি করা নিয়ে প্রথম পর্যায়ে এগিয়ে এসেছিলেন। 
ইতোমধ্যে কমল হাসান এবং অমিতাভ বচ্চনের সঙ্গেও কথা হয়েছে। তবে তারা এই ছবিতে অভিনয় করতে রাজি হয়েছেন কিনা তা এখনো জানা যায়নি। 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া