adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

অপু বিশ্বাস বললেন- পরীমণি চাইলে শাকিবকে তার হাতে তুলে দেবাে

OPUবিনােদন ডেস্ক : এই তো কিছু দিন আগের কথা। প্রকাশ্যে স্বামীর স্বীকৃতি পেতে কত কিছুই না করলেন। আর এখন সেই স্বামীকে অন্য একজন নারীর হাতে তুলে দিতে চান চিত্রনায়িকা অপু বিশ্বাস। আর সেই নারী হলেন হালের আলোচিত অভিনেত্রী পরীমণি। অপু বলেছেন, পরীমণি চাইলে স্বামীকে দিয়ে দিতে তার ন্যূনতম আপত্তি নেই।

বেসরকারি টিভি চ্যানেল বাংলাভিশনের এক অনুষ্ঠানে এমনই ঘটনা ঘটেছে। শাহীদ সম্পদের প্রযোজনা এবং তানিয়া হোসাইনের উপস্থাপনায় তারকাদের এ আড্ডা অনুষ্ঠানটি দেখানো হবে ঈদের দিন বিকেল সোয়া ৫টায়। অনুষ্ঠানটিতে অপু ও পরীমণি ছাড়াও উপস্থিত ছিলেন চিত্রনায়ক ফেরদৌস।

অনুষ্ঠানে ভক্তদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন তারকারা। সেখানেই পরীমণির উদ্দেশ্যে একটি প্রশ্ন ছিল এ রকম, ''যদি প্রেম করেন, তাহলে মিডিয়ার কার সঙ্গে আপনি প্রেম করবেন?'' এমন প্রশ্নের উত্তর খুঁজতে থাকেন পরীমণি। তখন পাশ থেকে হাসতে হাসতে অপু বিশ্বাস বলেন, কেন শাকিব খান।

অপু বিশ্বাস বলেন ‘পরী চাইলে শাকিব খানের সঙ্গে প্রেম করতে পারে। শাকিবকে দিয়ে দিব পরীকে। ’ শাকিবের স্ত্রীর মুখে এমন কথা শুনে উপস্থিত অনুষ্ঠানের সবাই হেসে উঠেন। যদিও পর্দার বাইরে অপুকে দিদি বলেই সম্বোধন করেন পরী।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া