adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ব্রিটিশ গোয়েন্দা বিভাগের আশঙ্কা- ভারত-পাকিস্তান ম্যাচেও জঙ্গি হামলা হতে পারে

PK-IND-768x576স্পোর্টস ডেস্ক : চরম উত্তেজনা ব্রিটেনে। জঙ্গি হামলার পর জারি করা হয়েছে বিশেষ সতর্কতা। সেই সূত্রে ব্রিটিশ গোয়েন্দা বিভাগ জানাচ্ছে, ভারত-পাকিস্তান ম্যাচেও নাশকতার আশঙ্কা আছে।
লন্ডন থেকে দুই ঘণ্টার দূরত্বে এজবাস্টন। সেখানেই ক্রিকেটের মহারণ। তার আগেই রাজধানী লন্ডনের বুকে পরপর জঙ্গি হামলা হয়েছে। সেই জের ছড়িয়ছে এজবাস্টনে। হাই প্রোফাইল ম্যাচের নিরাপত্তা আরো বাড়িয়ে দিয়েছে ব্রিটিশ প্রশাসন। তাদের লক্ষ্য, নাশকতা রুখে যে করেই হোক ক্রিকেটের সুবাতাস বইয়ে দিতে।
৪ জুন রোববার লন্ডনে পরপর হামলা চালানো হয়। নাশকতায় বেশ কয়েকজনের মৃত্যু হয়েছে। একেবারে সন্ত্রাসের উত্তপ্ত পরিবেশেই এজবাস্টনে চ্যাম্পিয়ন্স ট্রফির প্রথম ম্যাচে মুখোমুখি ভারত-পাকিস্তান। স্বভাবতই দুই দলের নিরাপত্তা নিয়ে উঠছে প্রশ্ন। কিন্তু ব্রিটিশ গোয়েন্দা দফতর আস্বস্ত করেছে যে, নিরাপত্তা নিয়ে ভারত-পাকিস্তান নিশ্চিত থাকতে পারে।
লন্ডন ব্রিজ থেকে এজবাস্টনের দূরত্ব ২০৮ কিলোমিটার। ব্রিটিশ গোয়েন্দা বিভাগের কাছে খবর রয়েছে যে, ম্যাচ চলাকালে সন্ত্রাসী হামলা হতে পারে। কিন্তু দুই দেশের ক্রিকেট বোর্ডকে তারা জানিয়েছে যে, দুশ্চিন্তার কোনো কারণ নেই। নিñিদ্র নিরাপত্তায় মুড়ে ফেলা হয়েছে এজবাস্টনকে। মিরর অনলাইন/ক্রিকইনফো

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া