adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

জয়সুরিয়ার অশ্লীল গোপন ভিডিও ফাঁস!

jausuriyaস্পোর্টস ডেস্ক : এক সময়ের মাঠ কাঁপানো শ্রীলঙ্কান ক্রিকেটার সনাৎ জয়সুরিয়ার গোপন একটি ভিডিও ফাঁস হওয়ায় চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে সারা ক্রিকেট বিশ্বে। তার সাবেক প্রেমিকার সাথে এই গোপন ভিডিওটি প্রকাশ হওয়ার পর থেকে বেশ অস্বস্তিতে রয়েছেন শ্রীলঙ্কার সাবেক এই অধিনায়ক। বর্তমানে তিনি শ্রীলঙ্কার ক্রিকেট নির্বাচক কমিটির অন্যতম সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন। আর এই ভিডিও প্রকাশের পর তার এই পদটি রয়েছে হুমকির মুখে।

শ্রীলঙ্কার ক্রিকেট বোর্ডের এক কর্মকর্তা সংবাদমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে জানিয়েছেন, ‘ব্যক্তিগত অশ্লীল ভিডিও ফাঁস হয়ে যাওয়ার পর জয়সুরিয়ার বিরুদ্ধে জনগণের মধ্যে বিরূপ প্রতিক্রিয়া তৈরি হয়েছে। এমন পরিস্থিতিতে বোর্ডের কেউই চাইছেন না তাকে নির্বাচক পদে রাখা হোক।’

ভিডিওতে জয়সুরিয়া সঙ্গে তার সাবেক বান্ধবীকে দেখা গেছে। তিনি বর্তমানে একজন প্রতিষ্ঠিত ব্যবসায়ীর স্ত্রী। পাশাপাশি একটি গসিপ ওয়েবসাইট, টিভি ও রেডিও চ্যানেলের মালিক। তার সঙ্গে জয়সুরিয়ার গোপন ভিডিও ফাঁস হতেই এখন তীব্র অস্বস্তিতে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ডও।

ওই নারী জানান, তারা দু’জনে প্রেমিক-প্রেমিকা থাকাকালীন সময়ে এই ভিডিওটি শ্যুট করা হয়। তারপর প্রেম করার এক পর্যায়ে তারা দু’জনে একটি মন্দিরে গিয়ে বিয়ে পর্যন্ত করেন বলেও তিনি জানান।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া