adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

শাকিব খানের তিন বেগম

3 begomবিনোদন ডেস্ক : গত এক দশকে তিনি সেরা। ঢাকাই চলচ্চিত্রের প্রযোজক পরিচালক সবাই তার উপর ভরসা রাখতে পারেন। সেই শাকিব খানে এখন কলকাতাও ভরসা রাখছে। একের পর এক তার ছবিতে লগ্নি করছে। সেই দিকে শাকিবও তাদের আস্থা রাখতে পারছেন। এদিকে আসন্ন ঈদে তিনি একাই তিন অবতার নিয়ে আসছেন প্রেক্ষাগৃহে। সাথে থাকছে নবাবের তিন বেগম, অর্থাৎ তিন নায়িকার সাথে রোমান্স করতে দেখা যাবে তাকে।

শাকিব-অপু-
এবার ঈদে ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় শাকিব-অপু জুটির নতুন ছবি 'রাজনীতি' মুক্তি পাচ্ছে। সম্প্রতি ছবির ফার্স্ট লুক ও টিজার প্রকাশ হয়েছে। টিজারে শাকিব-অপু জুটির রসায়ন ছিল চোখে পড়ার মতো। ছবিটি পরিচালনা করেছেন বুলবুল বিশ্বাস। 

এ প্রসঙ্গে নির্মাতা বলেন, 'আমরা এখন ছবি মুক্তির জন্য প্রস্তুতি নিচ্ছি। প্রযোজকসহ আমরা মিটিং করেছি, ঈদে ছবিটি মুক্তি দেয়ার জন্য সব ধরনের প্রস্তুতি চলছে।

'রাজনীতি' ছবিতে শাকিব খান ও অপু বিশ্বাস ছাড়াও অভিনয় করছেন আনিসুর রহমান মিলন, আলী রাজ, পীযূষ বন্দ্যোপাধ্যায়, জয়শ্রী কর জয়া প্রমুখ। ছবিটির গান করেছেন ফুয়াদ ও অদিত।

শাকিব-শুভশ্রী –
এবার ঈদে শাকিব-শুভশ্রী অভিনীত 'নবাব' ছবিটি মুক্তি পেতে যাচ্ছে। গত সপ্তাহে এর টিজার প্রকাশ হয়েছে। 'নবাব' টিজারেই বাজিমাত করেছেন শাকিব খান ও শুভশ্রী। জাজ মাল্টিমিডিয়া ও এসকে মুভিজের ইউটিউব চ্যানেল দেখা হয়েছে ২০ লাখের বেশি বার। সে উত্তেজনা আরও বাড়িয়ে দিতে এ ছবির প্রথম গান 'ষোল আনা' প্রকাশ হয়েছে।

বৃহস্পতিবার সকালে জাজ মাল্টিমিডিয়া ও এসকে মুভিজের ইউটিউব চ্যানেলে প্রকাশ হয়েছে 'ষোল আনা'। এতে পুরোপুরি ড্যান্স মুডে পাওয়া গেছে ঢাকা-কলকাতার দুই তারকাকে।

ঈদুল ফিতরে 'নবাব' বাংলাদেশে মুক্তি পাবে। এতে আরও অভিনয় করেছেন অমিত হাসান, মেঘলা, রজতাভ দত্ত, সব্যসাচী, খরাজ মুখার্জি, কমল প্রমুখ। পরিচালনা করেছেন জয়দীপ মুখার্জি।

শাকিব-বুবলী-
এবার ঈদে মুক্তি দেয়ার লক্ষ্যে পুরোদমে 'রংবাজ' ছবির দৃশ্যায়নের কাজ চলছে। এই ছবিতে শাকিব-বুবলী জুটি নতুন লুক আর গেটাপের চমক নিয়ে আসছেন। এই ছবিতে শাকিবকে হালকা দাড়ির সঙ্গে চুল ও জুলফিতেও বাহারি নকশা এবং হাতে, গলায় ও কানে নান্দনিক ট্যাটু অাঁকা রাফ অ্যান্ড টাফ চরিত্রে দেখা যাবে। শুধু তাই নয়, নায়কের সঙ্গে নিজেকে বদলে নিয়েছেন এই ছবির নায়িকা বুবলীও। 

নানা কারণে আলোচিত এই রংবাজ ছবিটি প্রথমে শামীম আহমেদ রনি পরিচালনা করেছিলেন। এরপর চিত্র পরিচালক সমিতির নিষেধাজ্ঞায় পড়ে তিনি সরে যান। এরপর ছবিটি পরিচালনায় দায়িত্ব নেন আবদুল মান্নান গাজীপুরী। 

জানা গেছে, বর্তমানে ছবির কাজ একেবারেই শেষের দিকে, এখন কিছু ক্লাইম্যাক্সের দৃশ্যধারণ চলবে। আগামী সপ্তাহে ছবির ইউনিট গানের শুটিংয়ে দেশের বাইরে যাওয়ার কথা রয়েছে। 

রংবাজ শাকিব-বুবলী অভিনীত চতুর্থ ছবি। যৌথ প্রযোজনায় নির্মিত 'রংবাজ' ছবিটি প্রযোজনা করেছে রূপরঙ ও শ্রী ভেঙ্কটেশ ফিল্মস।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া