adv
১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিয়ে ভাঙায় কাকে দায়ী করলেন মনীষা?

manisha (1)hবিনােদন ডেস্ক : বিয়ে করেছিলেন ঘটা করে। কিন্তু মাত্র দু’বছর টিকেছিল তাদের বৈবাহিক জীবন। মনীষা কৈরালা ও সম্রাট দাহাল। ইন্ডাস্ট্রির বাইরে নেপালি শিল্পপতি সম্রাটকে মনে ধরেছিল ‘দিল সে’-র নায়িকার। ২০১০-এ সম্রাটের সঙ্গে চার হাত এক হয়েছিল মনীষার। দু’বছরের বেশি স্থায়িত্ব পায়নি সেই সম্পর্ক। কিন্তু কেন?
সামনেই মুক্তি পাবে মনীষার কামব্যাক ছবি, ‘ডিয়ার মায়া’। এই ছবির প্রোমোশনে নায়িকা মুখ খুললেন নিজের বৈবাহিক জীবন নিয়ে। তার মতে, নিজের বিয়ে ভেঙে যাওয়ার কারণ খোদ তিনিই। কারণ তিনি মনে করেন, একটা খারাপ সম্পর্কের বোঝা দীর্ঘকাল টেনে নিয়ে যাওয়ার বদলে সেই সম্পর্ক শেষ করে দেওয়াই উচিত। বিয়ে নিয়ে তার মধ্যে যে আলাদা একটা কল্পনাবোধ কাজ করত তাও স্বীকার করেছেন নায়িকা।
মনীষা বলেন, ‘এ কল্পনাবোধ থেকেই বিয়ে নিয়ে কিছুটা যেন হঠকারী সিদ্ধান্ত নিয়েছিলাম। পরে বুঝেছিলাম যেমনটা ভাবা হয়ছে বিষয়টি তেমন নয়।’

আনন্দবাজার পত্রিকা সূত্রে জানা যায়, ‘ডিয়ার মায়া’ ছবিটিতে তার চরিত্রটি এক প্রেমিকার। মধ্যবয়সী একলা ‘মায়াবতী’র চরিত্রে অভিনয় করেছেন মনীষা। যে অপেক্ষা করে তার লাভ লেটার আসার। কিন্তু বাস্তব জীবনটা যে একেবারে অন্য রকম তা একটা সময় ধীরে ধীরে বুঝতে শুরু করলেন মায়া।
তিনি জানান, সবার জীবনের চাওয়া-পাওয়াটা আলাদা আলাদা হয়। কিন্তু জীবনে ভালবাসা এলে সবটাই বদলে যায়। যেমনটা বড় পর্দায় হয়েছে মায়ার ক্ষেত্রে। আসলে ভালবাসা একটা ম্যাজিকের মতো। ২ জুন মুক্তি পাবে সুনয়না ভাটনগরের এ ছবি।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া