adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পর্দা কাঁপাতে আসছে ‘ওয়ান্ডার ওম্যান’

wonder-womanবিনােদন ডেস্ক : সুপারহিরোইন ছবি নাকি ছেলেরা দেখে না? এ রকমই তর্ক শুরু হয়েছিল, যখন ‘ওয়ান্ডার ওম্যান’-এর মুক্তির কথা ঘোষণা হয়। সেই কথাটা ভুল প্রমাণ করতে পারবে এই ছবি? শুক্রবার মুক্তি পাচ্ছে ‘ওয়ান্ডার ওম্যান’।
ট্রেলার দেখে সিনেমাটি নিয়ে বেশ চর্চা হয়েছে। কীভাবে পৃথিবীতে এলো ওয়ান্ডার ওম্যান? কেন এলো? তার কী প্রয়োজন? সে কী করবে? সব প্রশ্নের উত্তর দেবে এ অরিজিন স্টোরি।
‘ব্যাটম্যান ভার্সেস সুপারম্যান’-এর মতো বহু প্রতীক্ষিত ছবি ফ্লপ করলেও ওয়ান্ডার ওম্যানকে দর্শক ভোলেননি। একমাত্র ওই চরিত্রটাই ‘ডিসি’র ক্রমশ জনপ্রিয়তা কমতে থাকা রুখে দিতে পারে। স্ক্রিন টাইমের নিরিখে বিচার করলে গাল গাডোট খুব কম সময়ই পেয়েছিলেন। তবে ওইটুকু সময়ই যথেষ্ট। নাহলে কেনই বা তাকে নিয়ে একক ছবি করার কথা ভাববেন নির্মাতারা!
সুপারহিরোইন ছবি হলেও, ‘ওয়ান্ডার ওম্যান’ পিরিয়ড ফিল্মও। ঠিক যেমনটা ছিল ‘ক্যাপ্টেন আমেরিকা’র প্রথম কিস্তি। প্রথম বিশ্বযুদ্ধের সময়টা তুলে ধরা হয়েছে ছবিতে। তখনকার সময়, তখনকার মানুষ, তাদের পোশাক, কথা বলার ধরন সবকিছুই এ ছবিতে থাকছে।
কমিকসের গল্প জানায়, ডায়ানার মা হিপোলিটা, যে দেবতা। বাবা জিউস, যে মানুষ। ওয়ান্ডার ওম্যান সেদিক থেকে দেখতে গেলে ডেমিগড! সে মানুষও, আবার দেবতাও। চিত্রনাট্যে সেই ডায়লেমা থাকবে বলেই আশা করা যায়। কোনি নিয়েলসন আছেন হিপোলিটার চরিত্রে। আরো আছেন ক্রিস পাইন। নব্বইয়ের দশকের হিট ছবি ‘লাইফ সাইজ’-এ ক্রিসের পারফরম্যান্স এখনও মনে আছে দর্শকের। তার কমিক টাইমিংটা এই ছবিতেও দেখতে পাবেন নিশ্চয়ই। স্টিভ ট্রেভরের চরিত্রে ক্রিস।
সূত্র : এবেলা

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া