adv
২৩শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

এ পরাজয়েও বীরত্ব আছে

BIRMINGHAM, UNITED KINGDOM - MAY 27: Taskin Ahmed of Bangladesh celebrates after dismissing Azhar Ali of Pakistan during the ICC Champions Trophy Warm-up match between Bangladesh and Pakistan at Edgbaston on May 27, 2017 in Birmingham, England. (Photo by Harry Trump - IDI/IDI via Getty Images)ক্রীড়া প্রতিবেদক : আয়ারল্যান্ড থেকে ইংল্যান্ডে পৌঁছে টাইগার দলপতি মাশরাফি বলেছিলেন, আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফিতে আমারা সব কিছু করতে পারি। শুধু যে হেরে যাবো তা কিন্তু নয়। মাশরাফির এই মন্তব্য যে কতোটা অর্থবহ, সেটা পাকিস্তানের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচে প্রমাণ করে দিয়েছেন। শ্বাসরুদ্ধকর লড়াইয়ে ২ উইকেটে হারলেও বীরের মতো খেলে এশিয়ার পরাশক্তি পাকিস্তানের বিরুদ্ধে ৩৪১ রানের বড় স্কোর দাঁড় করিয়েছে। এক কথায় আইসিসির মূল প্রতিযোগিতায় যাবার আগে ব্যাটিংয়ে দুর্দান্ত প্রস্তুতি সেরে নিলো টাইগার সেনারা। বাংলাদেশের ল কোটি ক্রিকেট প্রেমী এ পরাজয়ে মোটেও হতাশ নয়, বরং এ হারের বীরত্ব আছে বলেই মনে করেন ক্রিকেট বিশেষজ্ঞরা।    
পাকিস্তানের বিরুদ্ধে বাংলাদেশের এই দুর্দান্ত পারফরমেন্স চ্যাম্পিয়ন্স ট্রফির গ্র“প পর্বে টাইগারদের প্রতিপ ইংল্যান্ড, অস্ট্রেলিয়া আর নিউজিল্যান্ডের জন্য সতর্ক বার্তা বলেও মনে করছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের একাধিক পরিচালক। 
২৭ মে শনিবার ইংল্যান্ডের বার্মিংহ্যামের এজবাস্টনে প্রস্তুতি ম্যাচে আগে ব্যাট করে নির্ধারিত ৫০ ওভারে ৯ উইকেট ৩৪১ রান সংগ্রহ করে মাশরাফি বাহিনী।
জবাবে ২ উইকেট আর ৩ বল হাতে রেখেই জয় নিশ্চিত করল পাকিস্তান। ৩০ মে, মঙ্গলবার লন্ডনের কেনিংটন ওভালে বাংলাদেশের প্রতিপ চ্যাম্পিয়ন্স ট্রফির গত আসরের চ্যাম্পিয়ন ভারত।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া