adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ভক্তদের নতুন গার্লফ্রেন্ডের কথা জানালেন রোনালদো


ronaldo_webস্পাের্টস ডেস্ক : সরাসরি কথা বলতেই বরাবর ভালবাসেন তিনি। তা সে ফুটবল নিয়েই হোক কিংবা ব্যক্তিগত জীবন নিয়ে। মিডিয়ার সামনে কখনও রাখঢাক করতে দেখা যায়নি ক্রিশ্চিয়ানো রোনালদোকে। ইরিনা শায়েকের সঙ্গে তার সম্পর্কের কথাও যেমন সবাইকে জানিয়েছিলেন তেমনই এবার নতুন গার্লফ্রেন্ডের সঙ্গে ভক্তদের পরিচয় করিয়ে দিলেন সিআর সেভেন।

পাঁচ বছর পর লা লিগা এসেছে তার ক্লাব রিয়াল মাদ্রিদে। চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালের মঞ্চে নামতে এখনও খানিকটা দেরি আছে। আর তার মাঝেই বান্ধবীর সঙ্গে একান্তে সময় কাটাচ্ছেন পর্তুগিজ এই স্ট্রাইকার। সে খবরই সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্টের মধ্যে দিয়ে ভক্তদের জানালেন রোনালদো।  

জর্জিনা রডরিগেজের সঙ্গে তার সম্পর্ক বছর খানেকের। ফিফা ফুটবল অ্যাওয়ার্ডের অনুষ্ঠানেও জর্জিনাকে দেখা গিয়েছিল রোনালদো ও তার ছেলের পাশে। ২২ বছরের মডেলের সঙ্গে ডেট করছিলেন। কিন্তু এর আগে সোশ্যাল মিডিয়ায় একসঙ্গে ছবি তুলে কখনও পোস্ট করেননি।  

তবে বৃহস্পতিবার তিনি জর্জিনার সঙ্গে তোলা একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে। যেখানে বান্ধবীকে জড়িয়ে রয়েছেন ফুটবলের সুপারস্টার। ক্যাপশনে একটি ভালবাসার চিহ্ন দিয়েই যা বোঝানোর বুঝিয়ে দিয়েছেন তিনি।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া