adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

দেশে ফিরেই সেঞ্চুরি হাঁকালেন ‘বাদ পড়া’ নাসির

NASIRক্রীড়া প্রতিবেদক : অন্যরা যখন চ্যাম্পিয়ন্স ট্রফিতে অংশ নিতে ইংল্যান্ডে, তখন আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজ শেষে দেশে নাসির হোসেন। এরই মধ্যে ঢাকা প্রিমিয়ার লিগে নেমে দুর্দান্ত এক সেঞ্চুরিও তুলে নিয়েছেন জাতীয় দল থেকে 'বাদ পড়া' এই অলরাউন্ডার।

ইংল্যান্ডে ১ জুন শুরু হতে যাওয়া চ্যাম্পিয়ন্স ট্রফির জন্য ১৫ সদস্যের বাংলাদেশ দল ঘোষণা করে বিসিবি। একই সঙ্গে আয়ারল্যান্ড সফরের জন্য ১৮ সদস্যের দলও ঘোষণা করা হয়েছে। আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজের দলে নাসির হোসেনের জায়গা হলেও চ্যাম্পিয়ন্স ট্রফির দলে রাখা হয়নি এই অলরাউন্ডারকে। তবে ত্রিদেশীয় সিরিজের শেষ ম্যাচ নিউজিল্যান্ডের বিপক্ষে সুযোগ পান ফিনিসার খ্যাত এই ব্যাটসম্যান। তবে ব্যাটিংয়ে সুযোগ না পেলেও বল হাতে কিউইদের মূল্যবান দুই উইকেট তুলে নিয়ে অধিনায়কের আস্থার প্রতিদান দেন তিনি।

এদিকে, চ্যাম্পিয়ন্স ট্রফি খেলতে ত্রিদেশীয় সিরিজে সুযোগ পাওয়া খেলোয়াড়রা ইংল্যান্ড গেলেও দেশে ফিরে আসেন নাসির। এরপর ঢাকা প্রিমিয়ার লিগে গাজী ট্যাংকের হয়ে শেখ জামালের বিপক্ষ মাঠে নেমে পড়েন। আর নেমেই ১১৩ বলে ১৩৪ রানের দুর্দান্ত এক সেঞ্চুরি করেন তিনি। স্বেচ্ছায় অবসরে যাওয়ার আগে ৭ চারের পাশাপাশি ৬ ছক্কা হাঁকান তিনি। তার এই সেঞ্চুরির সুবাদে ৫ উইকেট হারিয়ে ৩৫০ রানের বিশাল সংগ্রহ গড়ে গাজী ট্যাংক।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া