adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শেখ রাসেলকে টাইব্রেকারে হারিয়ে সেমিতে চট্টগ্রাম আবাহনী

abahani_chittagongক্রীড়া প্রতিবেদক : ম্যাচের নির্ধারিত ৯০ মিনিটের পর অতিরিক্ত সময়েও ১-১ ব্যবধানে সমতা। অবধারিতভাবে ম্যাচ গড়ালো টাইব্রেকারে। সেখানে শেষ হাসি হেসে সেমিফাইনালে জায়গা করে নিয়েছে চট্টগ্রাম আবাহনী। আর হতাশায় পুড়তে হয়েছে শেখ রাসেল ক্রীড়া চক্রকে। বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ফেডারেশন কাপের কোয়ার্টার ফাইনালে বৃহস্পতিবার শেখ রাসেলকে টাইব্রেকারে ৪-২ গোলে হারিয়ে শেষ চারে নাম লিখিয়েছে চট্টগ্রাম আবাহনী।
ম্যাচের শুরুতেই এগিয়ে গিয়েছিল শেখ রাসেল। ১১তম মিনিটে মেহবুব হাসান নয়ন জোরালো ভলিতে চট্টগ্রামের দলটির জালে বল জড়ান। এর পরের গল্পটা শুধু চট্টগ্রাম আবাহনীময়। দুই মিনিট পরই সমতায় ফেরে তারা। শেখ রাসেলের গোলরক্ষকের ভুলে লক্ষ্যভেদ করেন জাহিদ হোসেন। ম্যাচের বাকিটা সময় একের পর এক চালিয়েও ফরোয়ার্ডদের ব্যর্থতায় গোল পাওয়া হয়নি চট্টগ্রাম আবাহনীর।
ম্যাচের ৫২তম মিনিটে নাইজেরিয়ান স্ট্রাইকার ওলাওলে ওলাডিপো ও ৬৯তম মিনিটে তৌহিদুল সহজ সুযোগ নষ্ট করেন। অতিরিক্ত সময়ের প্রথমার্ধেও ওলাডিপো ম্যাচ জয়ের আরেকটি সুযোগ হাতছাড়া করেন বল উড়িয়ে মেরে। ফলে ১-১ সমতায় শেষ হয় ম্যাচের অতিরিক্ত সময়সহ ১২০ মিনিট।
টাইব্রেকারে চট্টগ্রাম আবাহনীর চারজনই ঠিকঠাক লক্ষ্যভেদ করেন। কিন্তু শেখ রাসেলের কাওয়ার আলী রাব্বি ও উত্তম কুমার বণিকের শট ক্রসবারের উপর দিয়ে চলে যায়। তাতেই সেমিতে ওঠা নিশ্চিত হয় সাইফুল বারী টিটোর দল চট্টগ্রাম আবাহনীর।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া