adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মাথার চুলে পাওয়া গেল ১৩ স্বর্ণের বার

AIRPORTনিজস্ব প্রতিবেদক : হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে মালয়েশিয়া থেকে আসা এক যাত্রীর মাথার পরচুলা থেকে দেড় কেজি সোনা জব্দ করেছে ঢাকা কাস্টমস হাউস। মঙ্গলবার রাতে ওই সোনা জব্দ করা হয়। ২৪ মে বুধবার সকালে বিমানবন্দর কাস্টমস হাউসের সহকারী কমিশনার এ এইচ এম আহনাসুল কবির এ তথ্য নিশ্চিত করেছেন।
জানা গেছে, জব্দ ১৩টি সোনার বারের ওজন দেড় কেজি। এর বর্তমান বাজার মূল্য প্রায় ৬৫ লাখ টাকা। মো. আমিনুল হক নামের এক যাত্রী মঙ্গলবার রাত সাড়ে ১০টায় মালয়েশিয়া থেকে মালিন্দ এয়ারলাইন্সের একটি ফ্লাইটে ঢাকায় আসেন। গোপন সংবাদ পেয়ে বিমানবন্দরের গ্রিন চ্যানেল অতিক্রম করার সময় কাস্টমস হাউসের সদস্যরা তাকে চ্যলেঞ্জ করেন। কিন্তু তিনি সোনা বহনের কথা অস্বীকার করেন। তার দেহ তল্লাশি করেও কোনো সোনা না পাওয়ায় নিশ্চিত হওয়ার জন্য আর্চওয়েতে তাকে পরীক্ষা করা হয়। আর্চওয়েতে পরীক্ষা করার সময় তার সঙ্গে কোনো ধাতব বস্তু বহনের বিষয়ে নিশ্চিত হওয়া যায়।
আহনাসুল কবির বলেন, এ সময় তার মাথার পরচুলা পরীক্ষা করলে দেখা যায় তিনি অভিনব পন্থায় সোনা লুকিয়ে রেখেছেন। মাথার পরচুলা থেকে একে একে ১৩টি স্বর্ণবার বের করা হয়।
আমিনুল হকের বাড়ি মুন্সিগঞ্জের শ্রীনগরে। জিজ্ঞাসাবাদে তিনি নিজেকে আদম ব্যবসায়ী বলে পরিচয় দিয়েছেন। তাকে থানায় সোপর্দ করে মামলা দায়ের করা হয়েছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া