adv
২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চাঁপাইনবাবগঞ্জের একটি আস্তানা থেকে আটক ১

C C Cডেস্ক রিপাের্ট : চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার চানপুর এলাকায় জঙ্গি আস্তানা সন্দেহে ঘিরে রাখা বাড়িটিতে তল্লাশি শেষ করেছে র‌্যাব। ওই বাড়িটি থেকে একজনকে আটক করা হয়েছে। র‌্যাব-৫-এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মাহবুব এই তথ্য নিশ্চিত করেছেন।
লে. ক. মাহবুব বলেন, ‘চানপুরের ঘিরে রাখা বাড়িটি থেকে একজনকে আটক করা হয়েছে। দুপুর নাগাদ ঘিরে রাখা বাকি দুইটি বাড়িতে অভিযান শেষ হতে পারে।
এর আগে বুধবার ভোরে র‌্যাবের জঙ্গিবিরোধী অভিযানে সন্দেহভাজন তিন জনকে আটক করা হয়। মাহবুব বলেন, ‘আমাদের কাছে তথ্য ছিল, একটি আমবাগানে জঙ্গিদের ৩০ জন একটি বৈঠক করবে। সেই তথ্য অনুযায়ী আমরা সেখানে যাই। তবে সেখানে গিয়ে কাউকে পাওয়া যায়নি। এরপর আমরা চারটি পয়েন্টে তল্লাশি চৌকি বসাই। ভোররাতে রুহুলপুর থেকে তিন জনকে আটক করা হয়।’
আটকৃতরা হলো- সুকুদ্দি, সাইফুল ও জাহাঙ্গীর। তাদের কাছ থেকে অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার করা হয়েছে। তাদের বাড়ি গোমস্তাপুর।
মাহবুব বলেন, ‘আটক তিন জনের সঙ্গে আরও কয়েকজনের যোগসূত্র থাকার কথা। তাদের নিয়েই আমরা অভিযান চালাচ্ছি। এরই মধ্যে চানপুরের বাড়িটিতে তল্লাশি শেষ করেছি। সেখান থেকে একজনকে আটক করা হয়েছে। তবে কোনও বিস্ফোরক পাওয়া যায়নি। সে জঙ্গি কিনা, তা পরে জানা যাবে।’ বাকি দুইটি বাড়িতে আরও তিন-চার জন থাকতে পারে বলেও জানান তিনি।
উল্লেখ্য, বুধবার ভোর থেকে চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার চানপুর, বালুগ্রাম ও শিমুলতলা এলাকায় জঙ্গি আস্তানা সন্দেহে তিনটি বাড়ি ঘিরে রাখে র‌্যাব।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া