adv
২১শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

বাহুবলীর কাটাপ্পার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা

BAHUBOLIবিনােদন ডেস্ক : বাহুবলীর কাটাপ্পা অর্থাৎ সত্যরাজের বিরুদ্ধে জামিন অযোগ্য ধারায় গ্রেফতারি পরোয়ানা জারি হয়েছে। শুধু সত্যরাজই নয়, মোট আটজন তামিল অভিনেতার বিরুদ্ধে উটির বিচার বিভাগীয় আদালত জামিন অযোগ্য ধারায় গ্রেফতারি পরোয়ানা জারি করেছে। এ আটজনের মধ্যে সত্যরাজ ছাড়া রয়েছেন সূরিয়া, সরথকুমার, শ্রীপ্রিয়া, বিজয়কুমার, অরুণ বিজয়, বিবেক ও চেরন। এই আটজনের বিরুদ্ধে এক ফ্রিল্যান্স সাংবাদিক মানহানির মামলা করেছিলেন। সেই মামলার জন্য আদালতে উপস্থিত না থাকায় গ্রেফতারি পরোয়ানা জারি হয়েছে বলে জানা গেছে।
কলকাতা২৪ পত্রিকা সূত্রে জানা যায়, ২০০৯ এর ৭ অক্টোবর, সাউথ ইন্ডিয়ান সিনে অ্যাকটরস অ্যাসোসিয়েশন একটি তামিল সংবাদপত্রের বিরুদ্ধে মিটিং ডেকেছিল। ওই তামিল সংবাদপত্রটি দক্ষিণী অভিনেত্রীদের ভাবমূর্তি নষ্ট করেছিল বলে অভিযোগ ওঠে। সেই কারণেই মিটিং ডাকে অভিনেতারা।
কিন্তু নির্দিষ্ট তামিল সংবাদপত্রটির সম্পর্কে না বলে, সমস্ত সাংবাদিকদের নিন্দা করেন অভিনেতারা। দাবি ফ্রিল্যান্স সাংবাদিক এম রোজারিওর। আর সেই জন্যই এই আট অভিনেতার বিরুদ্ধে মানহানির মামলা করেছিলেন রোজারিও। এরপর ১৯ ডিসেম্বর, ২০১১ তে আদালতে সমন জারি করা হয়।
এ বছরের ১৫ মে আবার এ মামলাটি মাথা চাড়া দিয়ে ওঠে। এদিন মামলাটির আর একটি শুনানি ছিল। কিন্তু এদিনও অনুপস্থিত থাকেন অভিনেতারা। তাই জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সেন্থিকুমার রাজাভেল মঙ্গলবার কাটাপ্পা তথা সত্যরাজসহ মোট আটজন অভিনেতার বিরুদ্ধে জামিন অযোগ্য ধারায় গ্রেফতারি পরোয়ানা জারি করেন।ৎ

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া