adv
২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দেবর বল্লালের সঙ্গে দেবসেনার অবৈধ সম্পর্ক

DEBSENবিনোদন ডেস্ক : বাহুবলী নারীর মন জয় করেছে আগাগোড়াই। যেকোনও নারী এই ছবিটি দেখার পর বাহুবলীর মতো স্বামী পেতে চাইবে। পুরুষরাও কি পারবে দেবসেনার অপার যৌবনতরঙ্গে নিজেকে না ভাসিয়ে। হয়তো কেউ স্বপ্নেই হাবুডুবুও খান দেবসেনার সঙ্গে প্রেমলীলায়। কিন্তু বাহুবলী আর দেবসেনা এখন হালের প্রেমিক-প্রেমিকাদের কাছে আইডল হয়ে গেছেন।

তবে আকাশের ওপারে যেমন আকাশ থাকতে পারে ঠিক তেমনই সত্যের পেছনেও আরও ভয়াবহ সত্য গোপন থাকতে পারে। তেমনই এক সত্য এবার ফাঁস হলো দেবসেনা ও বাহুবলীর ভাই বল্লালদেবকে ঘিরে।

সম্পর্কে দেবসেনার দেবর বল্লালদেব। কিন্তু শোনা যাচ্ছে, এই বল্লালদেবের সঙ্গেও নাকি দেবসেনার গোপন সম্পর্ক ছিল। আসলেই কি তা-ই। 

হ্যা, ঘটনা সত্যি। তবে আরও সত্যি হলো-এটি বাস্তবে নয়, পর্দার কাহিনি। ২০১৫ সালে মুক্তি পাওয়া তেলেগু ছবি ‘রুদ্রমাদেবী’তে বাহুবলীর বল্লালদেব অর্থাৎ রাণা ডজ্ঞুবতির বিপরীতে নায়িকা ছিলেন আনুষ্কা অর্থাৎ বাহুবলীর দেবসেনা। 

সেই ছবিতে বল্লালদেবের সঙ্গে দেবসেনার অনস্ক্রিন রোমান্স করতে দেখা গেছে। যদিও বাহুবলীতে বল্লালদেবের প্রতি দেবসেনার মনে শুধু ঘৃণাই ছিল। তবে রাণী রুদ্রমাদেবীর জীবন নিয়ে নির্মিত থ্রিডি ছবি রুদ্রমাদেবীতে পরস্পরের ক্যামেস্ট্রিটা কিন্তু চোখে লেগে থাকার মতোই। 

এদিকে ছবির সম্পর্ক ডিঙিয়ে বাস্তব জীবনেও নাকি প্রেমের সাগরে হাবুডুবু খাচ্ছেন প্রভাস-আনুষ্কা। এনিয়ে আসন্ন ছবি ‘সাহে’তে প্রভাসের বিপরীতে ক্যাটরিনার অভিনয় করার কথা থাকলেও প্রভাস নাকি নিজের নায়িকা হিসেবে আনুষ্কাকেই চাচ্ছেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া