adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

হ্যান্সি ক্রোনিয়েকে ভয় পেতেন শচীন টেন্ডুলকার

SACHINস্পোর্টস ডেস্ক : আর কয়েকদিন পরেই ভারতীয় ক্রিকেটার শচীন টেন্ডুলকারের জীবনী সিনেমার আকারে বের হতে যাচ্ছে। বিভিন্ন জায়গায় গিয়ে নিজের ছবির প্রচার করতে ব্যস্ত সময় পার করছেন এখন তিনি। যে কারণে দম ফেলতেও সময় পাচ্ছেন না। তবুও এসবের মাঝেই সাক্ষাৎকারে কমতি পড়ছে না তার।
সম্প্রতি এক সাক্ষাকারে জানিয়েছেন সেই বোলারের নাম, যার মুখোমুখি হতে সবথেকে অপছন্দ করতেন তিনি। শচীন টেন্ডুলকার সাফ জানিয়ে দিলেন সেই বোলারের নাম হ্যান্সি ক্রোনিয়ে। বিশ্বের এত বাঘা বাঘা বোলার থাকতে হঠাৎ দক্ষিণ আফ্রিকার প্রাক্তন ও বিতর্কিত অধিনায়কের নাম করলেন এমন প্রশ্নের জবাবে শচীন জানিয়েছেন, "১৯৮৯ সালে যখন খেলা শুরু করি, সেই থেকে প্রায় জনা ২৫ বিশ্বমানের বোলারের মুখোমুখি হয়েছি। কিন্তু সবচেয়ে বেশি অপছন্দ করতাম, বলতে পারেন একরকম ঘৃণাই করতাম বোলার হ্যান্সি ক্রোনিয়ের বিরুদ্ধে ব্যাট করাটা। কী যে হত! আমি ওর বল খেলতে গেলেই আউট হয়ে যেতাম।
তিনি আরও বলেন, "জানেন, বেশ কয়েকবার এমনও মনে হয়েছে ক্রোনিয়ে বল করতে এলে, আমি নন স্ট্রাইকার থাকলেই ভাল হয়। কতবার যে উল্টোদিকে দাঁড়িয়ে থাকা ব্যাটসম্যানকে বলেছি, অ্যালান ডোনাল্ড বল করতে আসুক, শন পোলক আসুক আমি ঠিক সামলে দেব। কিন্তু বোলার হ্যান্সিকে বরং তুমিই সামলাও। আমাকে নন-স্ট্রাইকার থাকতে দাও। -ক্রিকইনফো

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া