adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সালমান খান বহুবার আত্মহত্যার চেষ্টা করেছিলেন!

SALMONবিনোদন ডেস্ক : বলিউড হার্টথ্রব সালমান একটা সময় এমনই যন্ত্রণায় ভুগছিলেন যে রীতিমতো আত্মহত্যার প্রবণতাও তৈরি হয়েছিল তার মধ্যে। সে যন্ত্রণা সহ্য করা কঠিন।

সম্প্রতি, ‘টিউবলাইট’ ছবির প্রথম গান রেডিওর জন্য প্রচারে দুবাই এসে সালমান খান বলেছেন, অত্যন্ত যন্ত্রণাদায়ক এই রোগ তার সঙ্গী। রোগটির অন্য নাম সুইসাইড ডিজিজ। কারণ অনেকে এর ফলে আত্মহত্যার দিকে ঝুঁকে পড়েন।

যে রোগে সালমান ভুগছিলেন, সে রোগের নাম ট্রাইজেমিনাল নিউরালজিয়া। এককথায় ফেসিয়াল নার্ভ ডিসঅর্ডার। সালমান বলেছেন, যন্ত্রণায় পাগল হয়ে একটা সময়ে তার নিজেরও আত্মহত্যার ইচ্ছে হয়েছিল। তবে শেষ পর্যন্ত নিজেকে হারতে দেননি। যন্ত্রণা থেকে দূরে থাকতে, ভুলে থাকতে পরিশ্রম আরও বাড়িয়ে দেন। এই রোগে আক্রান্ত ব্যক্তিদের আত্মহত্যার হার সবচেয়ে বেশি বলেও সাক্ষাৎকারে জানান সালমান।

কিন্তু কী এই রোগ? মুখের স্নায়ুতে প্রদাহের কারণ এই ডিসঅর্ডার। এর ফলে মারাত্মক যন্ত্রণা হতে পারে। এর ফলে হতাশায় ভুগে অনেকে আত্মহত্যা পর্যন্ত করেন।

এই রোগের বিশেষ কারণ নেই। মুখে টিউমার হলে, ধমনিতে অস্বাভাবিক কিছু ধরা পড়লে, রক্ত কোষ সংকুচিত হলে এমনটা হতে পারে। আবার এ সবকিছু না হলেও হতে পারে।
 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া