adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ক্রিকেট নিয়ে যা বলছেন অন্য ক্রীড়া সংগঠকরা

BD-এল আর বাদল : ক্রিকেট সংগঠক নয়, তারপরেও সর্বদা ক্রিকেট নিয়ে ভাবেন বিভিন্ন ক্রীড়া ইভেন্টের সংগঠকরা। স্বাধীনতার পরবর্তী সময়ে ক্রিকেট যে কতোটা জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে এগিয়েছে, তা নিয়েও গল্পগুজব চলে ক্রীড়া সংগঠকদের মধ্যে। এবার বাংলাদেশ দলের আয়ারল্যান্ড আর ইংল্যান্ড সফর নিয়েও তারা অনেক কথা বলেছেন।

আবু নাঈম সোহাগ: বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগ বলেছেন, এখনো বিশ্বে ফুটবল সেরা খেলা। কিন্তু বাংলাদেশের প্রেক্ষাপটে ক্রিকেট যেনো সেরার স্থানটা দখল করে নিয়েছে। তিনি বলেন, সময় পেলে বিশেষ করে বাংলাদেশের ক্রিকেট খেলা দেখি। ভীষণ ভালো লাগে। দল জিতলে আরও বেশি ভালো লাগে।

এমবি সাইফ : বাংলাদেশ সাঁতার ফেডারেশনের সাধারণ সম্পাদক এমবি সাইফ বলেছেন, আমি সাঁতারের সংগঠক হলেও বাংলাদেশের ক্রিকেট খেলা দেখতে ভুল করি না। আন্তর্জাতিক ক্রিকেটে বাংলাদেশ অনেকদূর এগিয়েছে। আশাকরি আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজ জিততে পারবেন মাশরাফিরা। সাঁতারের এই সংগঠক আরো বলেন, বাংলাদেশ দল এখন রাইজিং পজিশনে রয়েছে। জুনে ইংল্যান্ডে চ্যাম্পিয়ন্স ট্রফিতে মাশরাফিরা ভালো করবে বলে আমার বিশ্বাস।     

মাহমুদুল ইসলাম রানা : বাংলাদেশ তায়কোয়ান্দো ফেডারেশনের সাধারণ সম্পাদক মাহমুদুল ইসলাম রানা বলেছেন, আমি প্রায়ই বাংলাদেশের ক্রিকেট খেলা দেখি। আন্তর্জাতিক ক্রিকেটে বাংলাদেশ যেভাবে এগুচ্ছে, তা ভাবতে গেলে অনেক ভালো লাগে। রানা বলেন, শ্রীলঙ্কা সফরে মাশরাফি ও মুশফিকদের পারফরমেন্স ছিলো অসাধারণ। আয়ারল্যান্ড আর ইংল্যান্ড সফরে লঙ্কার ধারাবাহিকতা বাংলাদেশ বজায় রাখবে বলে আমার বিশ্বাস।     

আসাদুজ্জামান কোহিনুর : বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান কোহিনুর বলেছেন, ক্রিকেট সম্পর্কে আমার কোনো জ্ঞান নেই। তাই ক্রিকেট নিয়ে কোনো মন্তব্য করতে পারছি না। টিভিতে কিংবা মাঠে গিয়ে কখনও খেলা দেখি না। আমি ফুটবল দেখি। ফুটবল আমার প্রিয় খেলা। তবে কারো কাছে যদি শুনি বাংলাদেশ ভালো খেলছে, তখনই টিভিতে কেবল বাংলাদেশের ক্রিকেট খেলা দেখি। 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া