adv
১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিল্লাল চার ও রহমত আলী তিন দিনের রিমান্ডে

SAFATনিজস্ব প্রতিবেদক : জন্মদিনের পার্টিতে বনানীর রেইনট্রি হোটেলে ডেকে নিয়ে ধর্ষণের অভিযোগে দুই তরুণীর করা মামলার গ্রেপ্তার আপন জুয়েলার্সের মালিকের ছেলে সাফাত আহমেদের গাড়িচালক বিল্লাল ও তার দেহরক্ষী রহমত আলীকে রিমান্ডে পেয়েছে পুলিশ। এদের মধ্যে বিল্লালের চার দিন এবং তার রহমত আলীর তিন দিনের রিমান্ড মঞ্জুর করা হয়। রহমত আলী নিজেকে আবুল কালাম আজাদ নামে পরিচয় দিতো।

১৬ মে মঙ্গলবার সিএমএম আদালতের ২৬ নম্বর কোর্টে শুনানি শেষে বিচারক লস্কার রানা তাদের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে দুপুর আড়াইটার দিকে বিল্লাল ও রহমতকে আদালতে হাজির করে জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিনের রিমান্ড চায় পুলিশ। শুনানি শেষে বিচারক বিল্লালের চার দিন ও রহমত আলীর তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।

রেইনট্রি হোটেলে ধর্ষণের অভিযোগে করা মামলায় বিল্লাল ও রহমতকে গতকাল রাতে গ্রেপ্তার করে র‌্যাব ও ডিবি পুলিশ। রাজধানীর নবাবপুর রোডের ইব্রাহীম হোটেল থেকে বিল্লালকে গ্রেপ্তার করে র‌্যাব। আর গুলশান থেকে সাফাতের দেহরক্ষী রহমতকে গ্রেপ্তার করে ডিবি পুলিশ।

গ্রেপ্তারের পর ডিবি পুলিশ জানিয়েছিল, গ্রেপ্তার রহমত আলী নিজেকে আবুল কালাম আজাদ নামে পরিচয় দিত। গ্রেপ্তারের পর তার নাম রহমত আলী বলে জানা যায়।

গত ২৮ মার্চ সাফাতের জন্মদিনের অনুষ্ঠানে দাওয়াত খেতে গিয়ে দুই তরুণী ধর্ষণের ঘটনায় গত ৬ মে এক তরুণী বনানী থানায় মামলা করেন। মামলার পর ১১ মে রাতে সিলেট থেকে মামলার প্রধান আসামি আপন জুয়েলার্সের মালিকের ছেলে সাফাত আহমেদ ও তার বন্ধু সাদমান সাকিফকে গ্রেপ্তার করে পুলিশ। পরে তাদের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। মামলার অন্য তিন আসামির মধ্যে বিল্লাল ও রহমতকে গতকাল রাতে গ্রেপ্তার করা হয়। মামলার দ্বিতীয় আসামি নাঈম আশরাফ এখনোও পলাতক রয়েছেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া