adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

নিজের বায়োপিকে আমির খানকে চেয়েছিলেন শচীন

sachin-aamirবিনোদন ডেস্ক : বলিউডে ‘বায়োপিকধর্মী’ ছবি নির্মাণে হিড়িক পড়ছে। চলতি বছরের শুরুতে মুক্তি পেয়েছিল সদ্য অবসরে যাওয়া ভারতীয় ক্রিকেট দলের অধিকনায়ক মহেন্দ্র সিং ধোনিকে নিয়ে নির্মিত ‘ধোনি : দ্য আনটোল্ড স্টোরি’। বেশ সফলতার সঙ্গেই বক্স অফিসে চলেছে ছবিটি। এবার মুক্তি পেতে যাচ্ছে ভারতের ব্যাটিংমাস্টার শচীন টেন্ডুলকারকে নিয়ে নির্মিত বায়োপিক ‘শচীন : এ বিলিয়ন ড্রিমস’।

পরিচালক জেমস এরিকসনের পরিচালনায় এ ছবিতে অভিনয় করেছেন লিটনমাস্টার শচীন নিজেই। ছবিটি নিয়ে সম্প্রতি গণমাধ্যমে কথা বলেছেন শচীন। তার কাছে জানতে চাওয়া হয়েছিল, যদি শচীন নিজে অভিনয় না করতেন, কোন অভিনেতাকে নেয়া হতো; তিনি কাকে চাইতেন?

এমন প্রশ্নের জবাবে শচীন বলেন, ‘আমি আমার ভূমিকায় অভিনয়ের জন্য অবশ্যই আমির খানকে চাইতাম। কারণ আমিরই একমাত্র আমাকে ঠিকঠাক ভাবে তুলে ধরতে পারতেন বলে আমি মনে করি।’

‘এর আগেও ক্রিকেট নিয়ে করা আমির খানের ‘লগন’ ছবিটিতে আমির খানের অভিনয় ছিল মুগ্ধ করার মতো। তাই আমি আমির খানকে চাইতাম’- বললেন শচীন।

শচীনের ছোটবেলা ও ক্রিকেট ক্যারিয়ারের উত্থানের গল্প নিয়েই সাজানো হয়েছে ‘শচীন : এ বিলিয়ন ড্রিমস’ ছবিটি। আগামী ২৬ মে মুক্তি দেয়া হবে ছবিটি। ছবির প্রযোজক হিসেবে রয়েছেন রবি বাঘচাঁদকা। আর নাম ভূমিকায় অভিনয় করবেন শচীন নিজেই।
 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া