adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

স্বামী জেলে, প্রেমিকের ঘরে মৃত স্ত্রী!

JAILআন্তর্জাতিক ডেস্ক : যে স্ত্রীকে হত্যার দায়ে দুই বছর ধরে জেল খাটছেন স্বামী, সেই মৃত স্ত্রীই কি-না এখন তার পুরানো প্রেমিকের সঙ্গে সুখের সংসার করছে।

ঘটনাটি ঘটেছে ভারতের বিহারের মুজফ্‌ফরপুর জেলায়। পিঙ্কি নামে পঁচিশ বছর বয়সি ওই মহিলার সঙ্গে ২০১৫ সালে মনোজ শর্মা নামে ওই ব্যক্তির বিয়ে হয়েছিল।

বিয়ের কয়েকমাসের মধ্যেই নিখোঁজ হয় পিঙ্কি। এর পরেই যৌতুকের দাবিতে জামাই তাদের মেয়ের উপরে নির্যাতন চালাতেন বলে পুলিশের কাছে অভিযোগ করেন পিঙ্কির বাবা-মা।

এরই কয়েকদিন পর মুজফ্‌ফরপুরের সররিয়া থানা এলাকায় পুলিশ একটি পচা-গলা মৃতদেহের খোঁজ পায়। সেই মৃতদেহটি তাদের মেয়ের পিঙ্কির বলে শনাক্ত করেন পিঙ্কির বাবা-মা। তার পরেই স্ত্রীকে খুন করার অভিযোগে মনোজকে গ্রেফতার করে পুলিশ।

আর পাঁচটা বধূহত্যার মামলার মতো এই ঘটনাটিও সবার স্মৃতির আড়ালে চলে যাচ্ছিল। আর তখনই কাহিনিতে নতুন মোড় আসে। একদিন মনোজের বাবা-মাকে ফোন করে এক পরিচিত জানান, জবলপুরের ক্যান্টনমেন্ট এলাকায় অন্য এক ব্যক্তির সঙ্গে পিঙ্কিকে থাকতে দেখেছেন তিনি। মনোজের আত্মীয়রা দ্রুত জবলপুরে পৌঁছে পিঙ্কিকে চিনতে পারেন। খবর দেওয়া হয় পুলিশে। পুলিশ বলছেন, খুব শিগগিরই পিঙ্কি এবং তার প্রেমিককে বিহারে ফিরিয়ে আনা হবে।

জানা গেছে, বিয়ের আগে ময়ূর মালিক নামে এক যুবকের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল পিঙ্কির। কিন্তু তার অমতে মনোজের সঙ্গে পিঙ্কির বিয়ে দেয় তার পরিবার। বিয়ের কয়েকমাসের মধ্যেই প্রেমিক ময়ূর মালিকের সঙ্গে পালিয়ে যায় পিঙ্কি। আর তার পরের ঘটনা যেভাবে গড়ায়, তাতে জেলে যেতে হয় পিঙ্কির স্বামী মনোজকে।

এদিকে পুলিশের জানিয়েছে, পিঙ্কি বেঁচে আছেন। এটি প্রমাণ করে মনোজকে নির্দোষ প্রমাণের প্রক্রিয়া শুরু করবে বিহার পুলিশ। আর এই মিথ্যে অভিযোগের ঘটনায় পিঙ্কিসহ তার পরিবারের বিরুদ্ধে ‘অপরাধমূলক ষড়যন্ত্রের’ধারায় মামলা করবে পুলিশ। কারণ, অন্য একজনের লাশকে নিজেদের মেয়ের বলে শনাক্ত করেছিলেন তার পরিবার। যার ফলে জেলে যেতে হয় নির্দোষ মনোজকে। কিন্তু নির্দোষ প্রমাণিত হলেও নিজের জীবনের দু’টি বছর কি ফিরে পাবেন মনোজ? বোধ হয় না। -সূত্র: এবেলা।
 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া