adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

স্বরাষ্ট্রমন্ত্রী বললেন- রেইনট্রি ও বনানী থানার বিরুদ্ধে অভিযোগ গুরুত্ব দিয়ে দেখছি

kamalডেস্ক রিপাের্ট : বনানীতে দুই তরুনী ধর্ষণের ঘটনায় রেইন ট্রি হোটেল কর্তৃপক্ষের বিরুদ্ধে যে অভিযোগ উঠেছে তা গুরুত্বের সাথে খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল। এ সময় বনানীর ওই ঘটনায় তদন্ত অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি। শনিবার সন্ধ্যায় রাজধানীর চকবাজারে আজাদ বালুর মাঠে আয়োজিত মাদক ও সন্ত্রাসবিরোধী কমিউনিটি পুলিশিং সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
মন্ত্রী বলেন, বনানীর ঘটনার তদন্ত চলছে। আমরা কোনো ঘটনা ধামাচাপাও দেই না আবার তদন্ত না করে প্রকাশও করি না। তদন্ত শেষ হলেই আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে। বনানী থানা ও রেইন ট্রি হোটেল কর্তৃপক্ষের বিরুদ্ধে অভিযোগও গুরুত্ব সহকারে দেখা হচ্ছে।
আপন জুয়েলার্সের অর্থের উৎসের ব্যাপারে খোঁজ নেওয়া হবে কি না জানতে চাইলে তিনি বলেন, এ বিষয়টি আমাদের আওতার মধ্যে নেই। এটি অর্থ মন্ত্রণালয়ের দেখার কথা। আমাদের দায়িত্ব যেটা আমরা সেটাই করছি।
জঙ্গি নেতা রেজোয়ান দেশে ফিরেছেন বলে গুজব উঠেছে। সে বিষয়ে সাংবাদিকরা প্রশ্ন করলে জবাবে আসাদুজ্জামান খাঁন কামাল বলেন, বিষয়টি আমাদের নজরদারিতে আছে, তথ্য পেলে আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে। যারা এর আগে রগ কাটার রাজনীতি করেছে তারাই কখনো আনসারুল্লাহ বাংলা টিম, কখনো হরকাতুল জিহাদ, কখনো জেএমবি আবার কখনো নব্য জেএমবি নামে আত্মপ্রকাশ করেছে।
মাদক নিয়ন্ত্রণ অধিদফতরকে ঢেলে সাজানো হচ্ছে জানিয়ে মন্ত্রী বলেন, আগে মাদক নিয়ন্ত্রণ অধিদফতর ছিল ঠুঁটো জগন্নাথের মতো, কিন্তু এখন আমরা এই অধিদফতরকে ঢেলে সাজানোর চেষ্টা করছি। যেভাবেই হোক মাদক নিয়ন্ত্রণ করা হবে। কেউ যদি মাদক ব্যবসা করে তাহলে তার পরিণাম হবে ভয়াবহ। এ দেশে কোনভাবেই জঙ্গিবাদ ও মাদকের উত্থান ঘটতে দেয়া হবে না। 
সমাবেশে আরো উপস্থিত ছিলেন, পুলিশের মহাপরিদর্শক এ কে এম শহীদুল হক, খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম, ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়া প্রমুখ।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া