adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দুর্ঘটনায় প্রাথমিক শিক্ষা একাডেমির মহাপরিচালক নিহত

GMডেস্ক রিপাের্ট : চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলায় ট্রাক-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে জাতীয় প্রাথমিক শিক্ষা একাডেমির মহাপরিচালক (যুগ্ম সচিব) ফজলুর রহমান (৫৫) নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৫ জন। 

শনিবার (১৩ মে) সকাল ৭টার দিকে উপজেলার চট্টগ্রাম-খাগড়াছড়ি সড়কের বারৈয়ারহাট আনন্দ কমিউনিটি সেন্টারের সামনে এ দুর্ঘটনা ঘটে। 

ফটিকছড়ি থানার উপ-পুলিশ পরিদর্শক রাজিব বিষয়টি নিশ্চিত করে জানান, সকালে খাগড়াছড়িমুখী ফজলুর রহমানকে বহনকারী মাইক্রোবাসের সাথে চট্টগ্রামমুখী একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে গুরুতর আহত হন ৬ জন। আশঙ্কাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নেয়ার পর ফজলুর রহমানকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। পুলিশ দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি উদ্ধার করে থানায় নিয়ে গেছে।  

ফটিকছড়ি উপজেলার সহকারী প্রাথমিক শিক্ষা কর্মকর্তা বশির আহমেদ সরকার জানান, সকালে খাগড়াছড়িতে অনুষ্ঠেয় প্রাথমিক শিক্ষকদের একটি প্রশিক্ষণ কর্মশালা দেখতে যাচ্ছিলেন তারা। আহতদের মধ্যে চট্টগ্রাম প্রাথমিক শিক্ষক প্রশিক্ষণ একাডেমির সুপার রফিকুল ইসলাম তালুকদার (৪২) এবং তার স্ত্রী পটিয়া পিটিআই সুপার মুশফিা বিন সুলতানা (৩৫) রয়েছেন। 

নিহত ফজলুর রহমানের গ্রামের বাড়ি ময়মনসিংহ শহরের কালিবাড়িতে। তিনি বিসিএস (প্রশাসন) ক্যাডারের ১৯৮২ (স্পেশাল) ব্যাচের একজন সদস্য। ২০১৫ সালের ১৯ জানুয়ারি তিনি জাতীয় প্রাথমিক শিক্ষা একাডেমি (নেপ), ময়মনসিংহ-এর মহাপরিচালক পদে যোগদান করেন। এর আগে তিনি বিভিন্ন সময় উপজেলা ম্যাজিস্ট্রেট, থানা নির্বাহী অফিসার, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও উন্নয়ন), মেরিন সেফটি অফিসার ও স্পেশাল ম্যাজিস্ট্রেট, উপ-সচিব ও ডিআইজি (প্রিজন্স) এবং যুগ্ম সচিব হিসেবে দায়িত্ব পালন করেছেন। 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া