adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

চার ঘণ্টায় দশ কোটি টাকা কামালেন রোনালদো


RONALDOস্পাের্টস ডেস্ক : মাঠে তিনি বিশ্বের সবচেয়ে দামি তারকা। মাঠের বাইরেও তিনি সবার ওপরে। তার ব্যান্ড ভ্যালু আকাশ ছোঁয়া। বানিজ্যিক দুনিয়ায় তিনি মেসিকে বারবারই পিছনে ফেলেন। তার একটা উদাহরণ পাওয়া গেল।

একটি সৌদি টেলিকম কোম্পানিকে সাড়ে চার  ঘন্টা সময় দিয়েছিলেন ক্রিশ্চিয়ানো রোনালদো। বিনিময়ে সংশ্লিষ্ট সৌদি কোম্পানিটিকে বাংলাদেশি টাকায় প্রায় দশ কোটি দিতে হয়েছিল ‘সিআর সেভেন’কে। ‘ফুটবল লিকস: দ্য ডার্টি বিজনেস অব ফুটবল’ থেকে এই তথ্য প্রকাশ করেছে স্পোর্টস মেইল। ২০১৩-য় সৌদি টেলিকম কোম্পানির সঙ্গে রোনালদোর একটা চুক্তি হয়েছিল। সেই চুক্তি অনুযায়ী, রোনালদো একটা ফটোশ্যুট করেছেন, পাঁচটা জার্সিতে সই করেছেন-মোট সাড়ে চার ঘণ্টা সময় দিয়েছিলেন রিয়াল তারকা। এক বেলার এই কাজের জন্য পর্তুগিজ তারকা নিয়েছিলেন বাংলাদেশি টাকায় প্রায় দশ কোটি টাকা। 

এই সাড়ে চার  ঘন্টার বাইরেও আরও দু’টি কাজ করতে হয়েছিল রোনালদোকে। নিজের সোশ্যাল অ্যাকাউন্ট থেকে কোম্পানির নামটা দু’ বার ব্যবহার করতে হয়েছিল আর তাঁর ছবি বিজ্ঞাপনে ব্যবহার করার অনুমতি দিয়েছিলেন সৌদি কোম্পানিকে। সেই সঙ্গে তাঁর ছবি মধ্যপ্রাচ্য ও উত্তর আফ্রিকার বাইরে ব্যবহার করা যাবে না, এমন শর্তও চাপিয়েছিলেন রোনালদো।
 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া