adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

সানি চমকে প্রাইম দোলেশ্বরের বিরাট জয়

SUNYনিজস্ব প্রতিবেদক : ঢাকা প্রিমিয়ার লিগে আরও একবার দেখা গেল আরাফাত সানির নৈপুণ্য। এবার তার ঘূর্ণিতে ৩৪০ রানের টার্গেটে ব্যাট করতে নেমে ২২০ রানেই গুটিয়ে গেল ভিক্টোরিয়া স্পোটিং ক্লাব। ফলে ১১৯ রানের বড় জয় পেল প্রাইম দোলেশ্বর।
সোমবার বিকেএসপির তিন নম্বর মাঠে ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের (ডিপিএল) অষ্টম রাউন্ডে মুখোমুখি হয় প্রাইম দোলেশ্বর আর ভিক্টোরিয়া। আগে ব্যাট করে ৬ উইকেট হারিয়ে প্রাইম দোলেশ্বর ৩৩৯ রান তোলে। জবাবে, ভিক্টোরিয়া ৪৫.৫ ওভারে ২২০ রান তুলে গুটিয়ে যায়।
গত মৌসুমে ভিক্টোরিয়ায় খেলা ওপেনার আবদুল মজিদ এবার খেলছেন প্রাইম দোলেশ্বরে। নিজের পুরোনো ক্লাবের বিপক্ষে দুর্দান্ত এক শতক হাঁকান মজিদ। ১১৬ রানের ইনিংসে ছিল ৭টি চার আর ৫টি ছক্কার মার। লিস্ট ‘এ’ ক্রিকেটে এটি মজিদের পঞ্চম সেঞ্চুরি।
মজিদের সেঞ্চুরির সাথে চতুরাঙ্গা ডি সিলভা (৬৪) ফিফটির দেখা পান। এছাড়া, ওপেনার ইমতিয়াজ হোসেন ৩৬, শাহরিয়ার নাফিস ৩৪, মার্শাল আইয়ুব ২৪, শরীফুল্লাহ অপরাজিত ৩৯ রান করেন।
৩৪০ রানের টার্গেটে ব্যাটিংয়ে নেমে ভিক্টোরিয়ার টপঅর্ডার ব্যর্থ হন। আর এক্ষেত্রে বল হাতে সবচেয়ে বড় অবদান রাখেন প্রাইম দোলেশ্বরের স্পিনার আরাফাত সানি। মূলত সানির আক্রমণেই দিশাহারা ভিক্টোরিয়ার শফিউল হায়াত ৬৬ আর মইনুল ইসলাম ৬৪ রান করলেও বড় জয় নিয়েই মাঠ ছেড়েছে প্রাইম দোলেশ্বর।
এর আগে, চলমান মৌসুমে প্রথম ম্যাচে ৫ আর দ্বিতীয় ম্যাচে ৪ উইকেট পাওয়া আরাফাত সানি এদিন ৯.৫ ওভারে ৫৬ রান খরচায় তুলে নিয়েছে ৬টি উইকেট।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া