adv
১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মুস্তাফিজ ‘সি’ গ্রেডে, মিরাজ ‘ডি’তে

MUSTAFIZ-1স্পোর্টস ডেস্ক : বিসিবির কেন্দ্রীয় চুক্তির আওতায় যুক্ত হয়েছেন মেহেদী হাসান মিরাজ, মোসাদ্দেক হোসেন সৈকত, তাসকিন আহমেদ ও কামরুল ইসলাম রাব্বী। গতবছর কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ পড়লেও এবার অন্তর্ভুক্ত হয়েছেন রুবেল হোসেন। বাদ পড়েছেন নাসির হোসেন, আল-আমিন হোসেন ও আরাফাত সানি। গতকাল নতুন মেয়াদের জন্য কেন্দ্রীয় চুক্তির আওতাভুক্ত ১৬ সদস্যের নাম প্রকাশ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।
এই তালিকায় ‘এ’ প্লাস ক্যাটাগরিতে রয়েছেন মাশরাফি বিন মুর্তজা, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম ও তামিম ইকবাল। নতুন বেতন কাঠামো অনুযায়ী এই চার ক্রিকেটার প্রতি মাসে বেতন হিসেবে পাবেন চার লক্ষ টাকা করে। তাছাড়া যেকোনও ফরম্যাটের অধিনায়ক প্রতি মাসে অতিরিক্ত ২০ হাজার টাকা করে পাবেন। আর যেকোনও ফরম্যাটের সহ-অধিনায়ক অতিরিক্ত পাবেন ১০ হাজার টাকা করে।
গ্রেড ‘এ’তে রয়েছেন শুধু মাহমুদউল্লাহ রিয়াদ। তিনি প্রতি মাসে বেতন হিসেবে পাবেন তিন লক্ষ টাকা। গ্রেড ‘বি’তে রয়েছেন ইমরুল কায়েস, মুমিনুল হক, সৌম্য সরকার ও সাব্বির রহমান। এই চারজন প্রত্যেকেই মাসে বেতন হিসেবে পাবেন দুই লক্ষ টাকা করে।
গ্রেড ‘সি’তে রয়েছেন রুবেল হোসেন, তাসকিন আহমেদ, মোসাদ্দেক হোসেন সৈকত ও মোস্তাফিজুর রহমান। তারা প্রত্যেকেই প্রতি মাসে বেতন হিসেবে পাবেন দেড় লক্ষ টাকা করে। গ্রেড ‘ডি’তে রয়েছেন মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম ও কামরুল ইসলাম রাব্বী। এই তিনজনের প্রত্যেকেই প্রতি মাসে বেতন হিসেবে পাবেন এক লক্ষ টাকা করে।
গ্রেড ‘এ’ প্লাস: মাশরাফি বিন মুর্তজা, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, তামিম ইকবাল।
গ্রেড ‘এ’: মাহমুদউল্লাহ রিয়াদ
গ্রেড ‘বি’: ইমরুল কায়েস, মুমিনুল হক, সাব্বির রহমান, সৌম্য সরকার।
গ্রেড ‘সি’: রুবেল হোসেন, তাসকিন আহমেদ, মোসাদ্দেক হোসেন সৈকত, মোস্তাফিজুর রহমান।
গ্রেড ‘ডি’: তাইজুল ইসলাম, মেহেদী হাসান মিরাজ, কামরুল ইসলাম রাব্বী।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া