adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মুস্তাফিজ সন্ধ্যায় দেশে ফিরছেন

mustafijস্পোর্টস ডেস্ক : আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজ ও চ্যাম্পিয়ন্স ট্রফিকে সামনে রেখে কন্ডিশনিং ক্যাম্প করতে বর্তমানে সাসেক্সে অবস্থান করছে বাংলাদেশ। তবে আইপিএলে অংশ নিতে ভারতে অবস্থান করায় এখনো দলের সঙ্গে এখনো যোগ দেননি মুস্তাফিজ। এবার কন্ডিশনিং ক্যাম্পে যোগ দিতে আজ ৩ মে  সন্ধ্যায় দেশে ফিরছেন বাঁ-হাতি এই পেসার। দেশে ফিরে পরদিনই (০৪ মে) ইংল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়বেন জাতীয় দলের এই পেসার।
আইপিএলের প্রথম দুই ম্যাচ মিস করেছিলেন শ্রীলঙ্কা সিরিজ থাকার কারণে। শ্রীলঙ্কা থেকে দেশে ফেরার পর এক সপ্তাহ বিশ্রাম নিয়ে অবশেষে আইপিএল খেলতে গিয়েছিলেন মুস্তাফিজুর রহমান। গিয়েই পরদিন মাঠে নেমেছিলেন মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে। ২.৪ ওভার বল করে রান দিয়েছিলেন ৩৪টি। ছিলেন উইকেট শূন্য।
এরপর থেকেই সানরাইজার্স হায়দরাবাদ দলে ব্রাত্য হয়ে পড়েন তিনি। দুই-একটি ম্যাচে তাকে ডাগআউটে পাওয়া গেলেও দলের অধিকাংশ ম্যাচে থেকেছেন টিম হোটেলে। ফেরার আগে আর মাঠেই নামা হয়নি এই তারকার। তবে দলের সঙ্গে নিয়মিত অনুশীলন করেছেন তিনি।
এদিকে আইপিএল খেলতে যাওয়া আরেক বাংলাদেশি তারকা সাকিব আল হাসান দেশে ফিরবেন  ৪ মে বৃহস্পতিবার সকালে। কলকাতা থেকে তার ইংল্যান্ডে জাতীয় দলের সঙ্গে যোগ দেওয়ার কথা ছিল। কিন্তু ছোট বোনের বাগদান অনুষ্ঠানে যোগ দিতে সাকিব ঢাকায় আসছেন। সবকিছু ঠিক থাকলে বৃহস্পতিবার রাতে ইংল্যান্ডে উড়াল দেবেন সাকিব ও মুস্তাফিজ। তাদের সঙ্গী হতে পারেন মাশরাফি। -জাগোনিউজ

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া