adv
১লা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ | ১৭ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

বৃহস্পতিবার যুব ফুটবলের ফাইনাল

FOOTBALLনিজস্ব প্রতিবেদক : প্রায় এক যুগ পর জাতীয় যুব ফুটবলের ফাইনাল হচ্ছে। ৪ মে বৃহস্পতিবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে সে ফাইনালের দুই প্রতিপক্ষ ঢাকা ও বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি)।
এক সময়ের অনূর্ধ্ব-১৯ এ টুর্নামেন্টের বয়স কমিয়ে করা হয়েছে ১৮। নতুন করে আয়োজিত এ টুর্নামেন্টের শিরোপা ঢাকা না বিকেএসপির ঘরে যায় তা নির্ধারণ হবে বৃহস্পতিবার বিকেলে। ফাইনাল শুরু হবে বিকেল ৪ টায়।
দুই দলই ট্রফি ঘরে নিতে দৃঢ় প্রতিজ্ঞ। আজ বুধবার বাফুফে ভবনে ম্যাচপূর্ব সংবাদ সম্মেলনে ঢাকার অধিনায়ক রাকিবুল ইসলাম বলেছেন, ‘খেলার মাধ্যমে ভালো কিছু করতে চাই। আমরা চ্যাম্পিয়ন হতে চাই। বিকেএসপি এক সঙ্গে প্র্যাকটিস করে অনেক দিন। আমাদের চেয়ে ওদের শক্তি বেশি। তারপরও আমরা জিতব আশা করি।
দলের কোচ আবুল হোসেন বলেন, ‘প্রথম রাউন্ডের ৯ ফুটবলার বাদ পড়ায় আমাদের মধ্যে বেশি জিদ তৈরি হয়েছে। গ্রুপ পর্বে বিকেএসপির সঙ্গে পর্বে ৪-২ গোলে হেরেছি। এই হারের বদলা নিতে হবে। বিকেএসপি সারা বছর প্র্যাকটিসের মধ্যে থাকে। ওদের সঙ্গে আমাদের তুলনা করতে চাই না। আমাদের টাকা পয়সা নেই, প্র্যাকটিস মাঠও নেই। বিকেএসপি আমাদের চেয়ে ভাল। আমরা তবুও চেষ্টা করব জিততে।
বিকেএসপির কোচ পরিতোষ দেওয়ান বলেছেন, ‘আমরা শিরোপা জিততে চাই। প্রথম রাউন্ডের বেশ কিছু ছেলে বাদ পড়েছে। তারপরও আমার ছেলেরা ভালো খেলছে। আমি বলেছি, এখান থেকে ন্যাশনাল টিমে খেলবে তোমরা। সেমিফাইনালে সিলেটের সঙ্গে টাইব্রেকারে জিতেছি। নির্ধারিত সময়ে রেজাল্ট চাই। প্রতিপক্ষ ঢাকা খুব ভাল দল। ফাইট হবে।’
বিকেএসপির অধিনায়ক মিডফিল্ডার স্বপন কুমার বলেছেন, ‘আমি এমন টুর্নামেন্ট আগে পাইনি। এবার পেয়েছি এবং তাও ক্যাপ্টেন হিসেবে। প্রথম যেহেতু শুরু করেছি ঢাকার মাঠে খেলা। অবশ্যই সবাই চাই শুরুটা ভালো হোক। আমিও চাইব স্মরণীয় করে রাখতে। শিরোপাটা হাতে নিয়েই শুরুটা করতে চাই।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া